• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

মোদির কথায় আলো নেভাবেন না অপর্ণা

প্রকাশ:  ০৫ এপ্রিল ২০২০, ১২:৪৪
বিনোদন ডেস্ক

নাম না করে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে উদ্দেশ্য করে অপর্ণা সেন বলেছেন, আমার বাড়িতে ৫ তারিখ লাইট বন্ধ থাকবে না। আমাদের এখন বাড়ি, দেশ অন্ধকার করার সময় নয়, মানবজাতির এই অন্ধকার সময়ে আরও একটা সূর্য চাই।

সম্প্রতি লডকডাউনে দেশবাসীর মনোবল বৃদ্ধিতে নতুন ঘোষণা করেছেন নরেন্দ্র মোদি।

৫ এপ্রিল অর্থাৎ আজ পুরো দেশবাসীর কাছ থেকে ৯ মিনিট চেয়েছেন। রাত ৯টায় ঠিক ৯ মিনিটের জন্য ঘরের সমস্ত আলো নিভিয়ে নিজের বাড়ির বারান্দায় কিংবা ছাদে এসে প্রদীপ, মোমবাতি অথবা টর্চের আলো জ্বালানোর কথা বলেন তিনি দিলেন।

বাড়িতে এসব মজুদ না থাকলেও মোবাইলের ফ্ল্যাশ জ্বালাতে বলেন মোদি।

এ প্রসঙ্গে অর্পণা সেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশবাসীর কাছে আবেদন করেছেন যেন তাঁরা ৫ তারিখ করোনাভাইরাসের বিরুদ্ধে এই লড়াইকে সমর্থন জানিয়ে বাড়ির আলো নিভিয়ে রাখেন। আমরা কেন করব এটা?

‘দেশের বর্তমান পরিস্থিতি যা চলছে তাতে দেশের সরকার পুরোপুরি দায়ী। ডাক্তার, স্বাস্থ্যকর্মী ও সাধারণ মানুষকে একটা ধোঁয়াশার মধ্যে রাখা হয়েছে এবং এটা একটা মস্ত বড় প্রহসন। দেশের বেশিরভাগ মানুষ জানেনই না, দেশের এরকম দুরাবস্থায় সরকার সার্বিয়াতে ৯০ টন করোনা টেস্টিং কিট সাপ্লাই করেছে। অথচ দেশের জনগণের গণ-টেস্টিং, যা ইতিমধ্যেই অন্যান্য করোনা আক্রান্ত দেশগুলোতে করানো হয়েছে, তা ভারতে করা হচ্ছে না শুধুমাত্র পর্যাপ্ত টেস্টিং কিটের অভাবে। বিভিন্ন রাজ্য সরকার ইতিমধ্যেই জানিয়েছে যে, তাদের কাছে পর্যাপ্ত কিট নেই।’

মোদিকে সমর্থন জানিয়েছেন বলিউডের একাংশ। কেউ বা আবার কটাক্ষ করতেও ছাড়েননি। আর ঠিক তাদের মতোই অপর্ণা সেনও প্রশ্ন তুলেছেন যে দেশের এমন পরিস্থিতিতে আলো নিভিয়ে মোম-প্রদীপ জ্বালানো কতটা যুক্তিযুক্ত!

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

অপর্ণা সেন,আলো,নরেন্দ্র মোদি,করোনাভাইরাস
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close