• বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

‌করোনা রুখবে হোমিওপ্যাথি, মন্তব্য করে ট্রোলের শিকার অমিতাভ

প্রকাশ:  ০৪ এপ্রিল ২০২০, ১৯:২১
পূর্বপশ্চিম ডেস্ক

ফের করোনা নিয়ে টুইট করে নেটদুনিয়ায় কটাক্ষের শিকার অমিতাভ বচ্চন। গতকাল অর্থাৎ শুক্রবারই করোনা চিকিৎসায় হোমিওপ্যাথির ভূমিকা নিয়ে টুইট করেছিলেন বিগ বি। আর তাতেই ঘটে বিপত্তি! নেটিজেনদের একাংশ অমিতাভের টুইট দেখে রে-রে করে ওঠেন।

টুইটে অমিতাভ লিখেছিলেন, কেন্দ্রীয় সরকারের আয়ুষ মন্ত্র যেভাবে করোনা মোকাবিলায় চেষ্টা চালিয়ে যাচ্ছে, হোমিওপ্যাথি ওষুধে উপকৃত একজন মানুষ হিসেবে আমি এই প্রচেষ্টাকে স্বাগত জানাচ্ছি। আশা রাখছি, ভারতই গোটা বিশ্বকে করোনার প্রতিষেধক আবিষ্কারে পথ দেখাবে।

উল্লেখ্য, ভারত যদিও এর আগে মহামারি রুখতে বিশ্বকে পথ দেখিয়েছে। কিন্তু করোনা মোকাবিলায় এখনও সেরকম কোনও যুগান্তকারী প্রতিষেধক আবিষ্কারের খবর মেলেনি কেন্দ্রীয় আয়ুষ মন্ত্রণালয়ের পক্ষ থেকে। অতঃপর বিগ বি’র এই টুইটের পরই জোর শোরগোল বাঁধে নেটদুনিয়ায়।

“এমনিতেই সারা দেশজুড়ে কিছু অসাধু হোমিওপ্যাথি ডাক্তার করোনা সারানোর দাবি করে ব্যবসা ফেঁদে বসেছে, আপনার পোস্ট সেসব ভন্ড মুনাফাকারীদের কাজ তো আরও সহজ করে দেবে। তাই নিশ্চিত না হয়ে এত বড় মাপের একজন তারকা হয়ে কীভাবে আপনি এরকম পোস্ট করতে পারেন?” এমন অজস্র প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ।

এর আগেও অবশ্য মাছি থেকে করোনা ভাইরাস ছড়ানোর দাবি করে একটি পোস্ট করেছিলেন অমিতাভ। কেন্দ্রীয় মন্ত্রণালয়ের তরফ থেকে যে দাবিকে একেবারে নস্যাৎ করে দেওয়া হয়। তার দিন কয়েক আগে জনতা কারফিউ প্রসঙ্গে একটি টুইট করেছিলেন অমিতাভ। লিখেছিলেন, ২২ মার্চ অমাবস্যা, সবথেকে অন্ধকার দিন। এই সময় ব্যাকটেরিয়া ও ভাইরাস আরও বেশি শক্তিশালী হয়ে ওঠে। হাততালি ও শঙ্খধ্বনি তাদের ক্ষমতা হ্রাস করে।

যে মন্তব্যের পর নেটিজেনদের কটাক্ষের শিকার হয়ে টুইট সরিয়ে নিতে বাধ্য হয়েছিলেন অভিনেতা। এবারও নেটদুনিয়ায় রোষানলে পড়ে টুইট ডিলিট করে দেবেন কিনা, তা বলবে সময়ই।


পূর্বপশ্চিমবিডি/ওআর

অমিতাভ,হোমিওপ্যাথি,করোনা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close