• শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

যৌনকর্মীদের বাঁচতে সেক্সটাই প্রয়োজন, মোমবাতি প্রসঙ্গে স্বস্তিকা

প্রকাশ:  ০৪ এপ্রিল ২০২০, ১১:৩৯
বিনোদন ডেস্ক

এবার আর বাড়ির ব্যালকনি থেকে হাততালি ও ঘণ্টা বাজানো নয়। রোববার (৫ এপ্রিল) রাত ৯টায় সকলকে ৯ মিনিটের জন্য মোমবাতি, প্রদীপ বা মোবাইলের টর্চ জ্বালানোর আবেদন করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বাড়ির সমস্ত আলো নিভিয়ে ব্যালকনিতে এসে আলো জ্বালানোর কথা বলেছেন তিনি।

শুক্রবার (৩ এপ্রিল) সকাল ৯টায় ভিডিও বার্তায় ফের দেশবাসীর কাছে বার্তা রাখেন প্রধানমন্ত্রী। এদিন তার বার্তার জন্য অনেকেই অপেক্ষা করেছিলেন। তারা ভেবেছিলেন খুব গুরুত্বপূর্ণ কিছু ঘোষণা করবেন বা দরিদ্র দিন আনা দিন খাওয়া শ্রমিকদের কথা বলবেন।

এবার এ প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি টুইট করেছেন, আমার বাড়িতে মোমবাতি নেই। আর আমি জানি আমার মতোই আরও অনেকের বাড়িতেই নেই। চলুন সবাই মিলে মোমবাতি কিনতে যাই।

এরপরে আরও একটি টুইট করেন স্বস্তিকা। সেখানে যৌনকর্মীদের একটি ছবি ও একজনের টুইট শেয়ার করেছেন তিনি। দেখা যাচ্ছে যৌনকর্মীদের বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে। ১শ’ ফুটের একটি বেঞ্চ। সেখানেই পালা করে তারা ঘুমাচ্ছেন তারা। লকডাউনে তাদের খাবার-পানি কিছুই জোটেনি।

স্বস্তিকা রিটুইট করে লিখেছেন, দেশবাসীকে এক হয়ে করোনামুক্ত ভারত গড়ার ডাক দিয়েছেন প্রধানমন্ত্রী। কিন্তু যাদের বেঁচে থাকাটাই কঠিন হয়ে দাঁড়িয়েছে তারা কী করেই বা মোবাইলের আলো জ্বালবে? মোমবাতি জ্বালবে। ও! যৌনকর্মীদের বেঁচে থাকার জন্য তো শুধু সেক্সটাই তো প্রয়োজন।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

স্বস্তিকা,মোমবাতি,যৌনকর্মী,সেক্স,করোনাভাইরাস
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close