• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে রণবীর-আলিয়া !

প্রকাশ:  ০৪ এপ্রিল ২০২০, ০৪:২২
বিনোদন ডেস্ক

আরও একবার চর্চায় রণবীর-আলিয়ার বিয়ের খবর। যদিও বলিউডের এই সেলেব জুটির বিয়ে নিয়ে বহুদিন ধরেই কানাঘুষো চলছে। গত বছর থেকে অনুরাগীরা অপেক্ষা করে চলেছে। কিন্তু বছর ঘুরে গেল, এখনও বিয়ে নিয়ে কাপুর খানদান বা ভাট পরিবার, কেউই মুখ খোলেনি।

এই নিয়ে ভুয়ো খবরও ছড়িয়েছে নেটদুনিয়ায়। একবার তো দু’জনের ফটোশপ করা বিয়ের ছবিও ভাইরাল হয়ে গিয়েছিল। একবার প্রকাশ পেয়েছিল বিয়ের ভুয়া কার্ড। তবে এবার মনে হচ্ছে দু’জনের বিয়ের জন্য সত্যিই কথাবার্তা পাকা করে ফেলতে চায় কাপুর ও ভাট পরিবার। শোনা যাচ্ছে এবছর ডিসেম্বরেই নাকি চারহাত এক হবে।

সূত্রের খবর, রণবীর ও আলিয়ার জন্য ডেস্টিনেশন ওয়েডিংয়ের কথা প্রথমে ভেবেছিল দুই পরিবার। কিন্তু এখন শোনা যাচ্ছে মুম্বাইয়েই বসবে বিয়ের আসর। ডিসেম্বরের শেষ ১০ দিন ধরে চলবে অনুষ্ঠান। এখন ঋষি কাপুরের শারীরিক অবস্থা অনেকটা স্থিতিশীল। তাই তাড়াতাড়ি ছেলের বিয়ে দিয়ে দিতে চায় কাপুর খানদান। এখনও পর্যন্ত ঠিক হয়েছে ২১ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন রণবীর আলিয়া। চারদিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান। তারপর হবে রিসেপশন। সব মিলিয়ে ১০ দিন মতো সময় লাগবে। যদিও চূড়ান্ত সিদ্ধান্ত এখনও হয়নি। দুই পরিবারের সম্মতিক্রমেই দিন স্থির হবে। মুম্বইয়ের বান্দ্রা ও জুহুতেই হবে যাবতীয় অনুষ্ঠান।

রণবীরের মা নীতু কাপুরেরও বেশ পছন্দের মানুষ আলিয়া। এর আগে ক্যাটরিনা আর দীপিকার সঙ্গে যখন রণবীরের সম্পর্ক ছিল, তখন খুব একটা খুশি ছিলেন না তিনি। কিন্তু আলিয়াকে প্রথম থেকেই স্বাগত জানিয়েছেন তিনি। শুধু কি তাই? বিয়ের উপহারও নাকি রণবীর-আলিয়া পেয়ে গিয়েছেন। দিয়েছেন রণবীরের বোন ঋদ্ধিমা কাপুর। এই সেলেব জুটিকে একটি ইভলস আই ব্রেসলেট দিয়েছেন তিনি।

বলা হয়, এই ‘ইভেলস আই’ সমস্ত অশুভ শক্তিকে দূরে রাখে। করোনা আবহে এখন কোয়ারেন্টাইনে রয়েছেন দুই তারকা। শোনা যাচ্ছে তাঁরা নাকি এখন একসঙ্গেই থাকছেন। একটি ভিডিওয় রণবীর ও আলিয়াকে একসঙ্গে একটি আবাসন থেকে বের হতে দেখা গিয়েছে। হয়তো একে অপরকে আরও ভালভাবে চিনে নেওয়ার জন্য একসঙ্গে থাকছেন তাঁরা। পরিস্থিতি স্বাভাবিক হলেই বিয়ের কথা ঘোষণা করে দেবেন। সংবাদ প্রতিদিন।


পূর্বপশ্চিমবিডি/ওআর

রণবীর-আলিয়া,বিয়ে
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close