• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

সাড়ে ৮ কোটি টাকার চিকিৎসা সরঞ্জাম দিলেন আর্নল্ড শোয়ার্জনেগার

প্রকাশ:  ০৩ এপ্রিল ২০২০, ২৩:১৭
বিনোদন ডেস্ক

করোনা মহামারি মোকাবিলায় শুরু থেকেই বিভিন্ন ভিডিও এবং সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে মানুষকে সামাজিক দূরত্ব মেনে চলার আহ্বান চালিয়ে আসছিলেন। এবার করোনা রোগীদের চিকিৎসা সেবা দিতে গিয়ে আক্রান্ত হওয়া চিকিৎসক ও নার্সদের সহায়তায় এগিয়ে এলেন অস্ট্রিয়ান-আমেরিকান বডিবিল্ডার, অভিনেতা, মডেল এবং রাজনীতিবিদ আর্নল্ড শোয়ার্জনেগার।

মাত্র ২২ বছরের মিস্টার ইউনিভার্স হওয়া এ অভিনেতা ইনস্টাগ্রামে ঘোষণা করেন, ফ্রন্টলাইন মেডিকেলের চিকিৎসা কর্মীদের জন্য সরঞ্জাম কিনতে তিনি ‘গো-ফান্ড-মি’ নামের একটি পেজের মাধ্যমে ফ্রন্টলাইন রেসপন্ড ফান্ড তৈরি করবেন।

টার্মিনেটর খ্যাত এ অভিনেতা বলেন, ইতোমধ্যে তিনি এক মিলিয়ন মার্কিন ডলার (প্রায় ৮ কোটি ৪৩ লাখ টাকা) এখানে অনুদান হিসেবে দিয়েছেন। সেই সাথে অন্যদেরকেও সাহায্য করার আহ্বান জানিয়েছেন।

হলিউডের এ তারকা তার পোস্টে বলেন, ‘সোফায় বসে পরিস্থিতি কীভাবে খারাপ হচ্ছে তা নিয়ে শুধু অভিযোগ করতে থাকায় আমি বিশ্বাসী নই। আমি সবসময় বিশ্বাস করি, ভালো কিছুর জন্য আমাদের প্রত্যেকেরই তার নিজ নিজ দায়িত্ব পালন করা উচিত। আমাদের নিরাপত্তা দিতে আসা প্রথম সারির নায়করা যারা হাসপাতালগুলোতে সামনে থেকে কাজ করে যাচ্ছেন তাদের রক্ষা করতে হবে। আর আমি এর অংশ হতে পেরে গর্বিত।’

বিশ্বব্যাপী হাসপাতালগুলোকে মাস্কস, গাউন, গ্লাভস এবং ভাইরাসের বিরুদ্ধে লড়ায়ের জন্য প্রয়োজনীয় সামগ্রী সরবরাহ করতে অনলাইন পেইজ ‘গো-ফান্ড-মি’ তহবিলটি সংগ্রহ করছে।

পূর্বপশ্চিমবিডি/এসএস

করোনাভাইরাস
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close