• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭
  • ||

স্বামীর সঙ্গে রোম্যান্সে ব্যস্ত শ্রাবন্তী ও নুসরাত: ভিডিও ভাইরাল

প্রকাশ:  ২০ মার্চ ২০২০, ১৪:৩৯
বিনোদন ডেস্ক

প্রাণঘাতী করোনার ভয়ে বাড়িতে গৃহবন্দি অবস্থা বলিউড থেকে টালিউড তারকারা। কীভাবে যে সময় কাটাবেন কেউই যেন ঠিক বুঝে উঠতে পারছেন না। এরই মাঝে দিনের কিছুটা সময় স্বামীর সঙ্গে রোম্যান্স করেই কাটছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও নুসরাত জাহানের।

শ্রাবন্তী ও নুসরত দুজনেই গত বছর সাতপাকে বাঁধা পড়েছন। তাই স্বামীর সঙ্গে তাদের সংসার যে প্রেমে ভরপুর হবে সেটাই স্বাভাবিক। সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে তারই কিছু ঝলক। হাবি রোশন সিং-এর সঙ্গে মুখোমুখি একটি রোম্যান্টিক মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যেখানে দুজনকে একে অপরের দিকে মুগ্ধ দৃষ্টিতে চেয়ে থাকতে দেখা যাচ্ছে।

অন্যদিকে, নিখিল জৈনের সঙ্গে বলিউডের রোম্যান্টিক গানে একটি টিকটক ভিডিও বানিয়ে ফেলেছেন নুসরাত। যে মুহূর্তটি যেন তাদেরই সুখী জীবনের প্রতিচ্ছবি। যেখানে 'তুম কুছ অধুরেসে' গানে রোম্যান্স করতে দেখা গিয়েছে নুসরাত-নিখিলকে।

আবার গৃহবন্দি এই মুহূর্তে নুসরত যে হেলদি খাবার খেতেই পছন্দ করছেন, সেটাও তার টিকটক অ্যাকাউন্টে পোস্ট করা ভিডিও থেকেই জানা যাচ্ছে।

আবার নিজের টুইটার হ্যান্ডেলে নুসরাতের পোস্ট করা একটি ভিডিও থেকে বেশ বোঝা যাচ্ছে, দিনের কিছুটা সময় তিনি ছবি এঁকে, শিল্প চর্চার মধ্যে দিয়ে সময় কাটাচ্ছেন। দুদিন আগে আবার শ্রাবন্তী তার স্বামী রোশনকে দিয়ে পা টিপিয়ে টিকটক ভিডিও বানিয়েছিলেন। সেটি পোস্টও করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। বেশ বোঝা যাচ্ছে, গৃহবন্দি অবস্থা মন্দ কাটছে না তারকাদের।

পূর্বপশ্চিমবিডি/জিএম

প্রাণঘাতী,করোনা আতঙ্ক,তারকা,টালিউড,শ্রাবন্তী,নুসরাত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
Latest news
close