• রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭
  • ||

ভারতে শুটিং শেষে দেশে ফিরে হোম কোয়ারেন্টাইনে মোশাররফ করিম 

প্রকাশ:  ১৯ মার্চ ২০২০, ১৯:১১
বিনোদন প্রতিবেদক

জনপ্রিয় অভিনেতা মোশাররফ চলতি মাসের শুরুতে ব্রাত্য বসু পরিচালিত ‘ডিকশনারি’ সিনেমা শুটিংয়ে অংশ নিতে ভারত যান। কলকাতাসহ ভারতের বিভিন্ন লোকেশন চলে সিনেমার শুটিং। করোনার প্রাদুর্ভাবে মাঝপথে নির্মাতাকে শুটিং প্যাক আপ করতে হয়েছে। শুটিং বাতিল হওয়ায় গত সোমবার ঢাকায় ফিরেছেন মোশাররফ করিম। দেশে ফিরেই আগেই দিয়ে রাখা সব নাটকের শুটিং বাতিল করে হোম কোয়ারেন্টাইন বেছে নিয়েছেন তিনি।

‘ডিকশনারি’ সিনেমার প্রযোজক ও ফিল্ম ফেডারেশন অব ইন্ডিয়ার সভাপতি ফিরদাউসুল হাসান টাইমস অব ইন্ডিয়াকে বলেন, ২১ ও ২২ মার্চ শান্তিনিকেতনে শুটিং ছিল। করোনা সতকর্তা হিসেবে ছবির শুটিং স্থগিত করেছি। সোমবারেই ছবির বাংলাদেশি অভিনেতা মোশাররফ করিমকে দেশে পাঠানো হয়েছে। আকাশপথে পথে যাওয়া সম্ভব না হওয়ায় সড়ক পথে তিনি ঢাকায় ফিরেছেন।

দেশে ফিরে হোম কোয়ারান্টাইন বেছে নেওয়া প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ঘরে থাকছি। বাইরে বের হচ্ছি না। আগে দিয়ে রাখা নাটকের শুটিংগুলো বাতিল করেছি।বিশ্ব স্বাস্থ্য সংস্থা থেকে যেসব নির্দেশনা দেওয়া হয়েছে, সেগুলো মেনে চলছি।

‘ডিকশনারি’ সিনেমায় এক ব্যবসায়ীর চরিত্রে দেখা যাবে মোশাররফ করিমকে; তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার পৌলমী বসুকে। এতে আরও অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায়,পরমব্রত চট্টোপাধ্যায়, নুসরাত জাহান প্রমুখ। বুদ্ধদেব গুহর দু’টি ছোট গল্প ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ অবলম্বনে সিনেমার নাম দেওয়া হয়েছে ‘ডিকশনারি’।

প্রসঙ্গত, করোনার প্রাদুর্ভারের পর ভারতজুড়ে ১৯ মার্চ থেকে ৩১ মার্চ চলচ্চিত্র নির্মাণ বন্ধ রাখার ঘোষণা দিয়েছেন দেশটির প্রোডিউসার্স গিল্ড অফ ইন্ডিয়া।

পূর্বপশ্চিম এনই

হোম কোয়ারেন্টাইন,মোশাররফ করিম,করোনা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close