• বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬
  • ||

এবার আইসোলেশনে সৃজিত

প্রকাশ:  ১৯ মার্চ ২০২০, ১৬:২২
বিনোদন ডেস্ক
ছবি:কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাস আতঙ্কের মধ্যেই আফ্রিকায় গিয়ে জেব্রা আর কুমিরের মাংস খেয়ে আবারও আলোচনায় আসেন বাংলাদেশি মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার স্বামী কলকাতার পরিচালক সৃজিত মুখার্জি। এরইমধ্যে কাকাবাবু সিরিজের নতুন ছবির শুটিং শেষে বৃহস্পতিবার ১৯ মার্চ সকালে কলকাতায় ফিরেছেন পরিচালক সৃজিত ও ‘কাকাবাবু’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

দেশে ফিরেই আইসোলেশনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন সৃজিত। কলকাতার নন্দিত এ নির্মাতার আইসোলেশনে যাওয়ার বিষয়টি নিয়ে অনেকেই চমকে উঠেছেন। কারণ অনেকেই করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে। পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত করোনা আক্রান্ত ব্যক্তিকে সবার থেকে আলাদা করে রাখাকেই আইসোলেশন বলা হয়।

তবে অনেকের ধারণা সৃজিত কি করোনায় আক্রান্ত হয়েছেন? এমন রহস্যঘেরা প্রশ্নে ভারতীয় গণমাধ্যমে এসে ব্যাখ্যা দিলেন সৃজিত।

তিনি বলেন, করোনা থেকে সাবধানতার জন্য তার সিনেমার টিম আগামী ১৪ দিন বাড়িতে কোয়ারেন্টাইনে থাকবে। দক্ষিণ আফ্রিকা করোনামুক্ত দেশের তালিকায় রয়েছে তাই কোয়ারেন্টাইনে যাওয়ারও প্রয়োজন ছিল না। তারপরও মানুষকে সচেতন করতে নিজেই আইসোলেশনে নিজেকে আড়াল করতে চাই।

বিমানবন্দরে নেমেই সৃজিত বলেন, বিমানবন্দরের ফর্মে লিখতে হচ্ছে ফ্লু-এর মতো কোনও লক্ষণ আছে কি না। আফ্রিকাতে করোনা নেই। তবে সাবধানতার জন্য সিনেমা টিম আগামী ১৪ দিন বাড়িতেই কোয়ারেন্টাইনে থাকবে।

প্রসঙ্গত,‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ছবির শুটিংয়ে বর্তমানে পুরো ইউনিট নিয়ে আফ্রিকা অবস্থান করেন সৃজিত। সেখানে কাজের ফাঁকে ‘কার্নিভোর দ্য রেস্টুরেন্ট’ নামে একটি রেস্তোরাঁয় গিয়ে কুমিরের গ্রিল করা মাংস আর জেব্রার স্টেক খেয়ে সমালোচিত হন এই পরিচালক।

পূর্বপশ্চিমবিডি/জিএম

প্রাণঘাতী করোনাভাইরাস,পরিচালক,সৃজিত মুখার্জি,নন্দিত নির্মাতা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close