• বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬
  • ||

প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুললেন আনুশকা

প্রকাশ:  ১৮ মার্চ ২০২০, ১৪:৫০
আন্তর্জাতিক ডেস্ক

বাহুবলীর সাফল্যের পর থেকেই শোনা যাচ্ছিল প্রভাস ও আনুশকা শেঠি নাকি প্রেম করছেন। দুইজনে সম্পর্কে জড়িয়েছেন। এ নিয়ে তারা মুখ না খুললেও রটনা কিন্তু তাদের পিছু ছাড়ছিল না। বরং হুহু করে ছড়াচ্ছিল যে প্রভাস-আনুশকা প্রেমে পড়েছেন।

সম্প্রতি এ নিয়ে মুখ খুলেছেন আনুশকা শেঠি।

ভারতীয় একটি গণমাধ্যমকে তিনি বলেন, অতীতে আমি একটি মধুর প্রেমের সম্পর্কে ছিলাম, সেটি আনুমানিক ২০০৮ সালের দিকে। কিন্তু আমি তার নাম বলবো না। কারণ এটি খুবই ব্যক্তিগত বিষয়। আমরা যদি এখনও সম্পর্কে থাকতাম সেক্ষেত্রে হয়তো নাম প্রকাশ করতে পারতাম।

প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ প্রসঙ্গে আনুশকা শেঠি বলেন, আমরা পরস্পরের ইচ্ছাতেই এই সিদ্ধান্ত নিই। এখনও এই সম্পর্ক খুব সম্মানজক পর্যায়ে রয়েছে। তবে আমি যেদিন বিয়ে করবো, সবাইকে জানাবো।

তিনি বলেন, অতীতে আমি একটি মধুর প্রেমের সম্পর্কে ছিলাম, সেটি আনুমানিক ২০০৮ সালের দিকে। কিন্তু আমি তার নাম বলবো না। কারণ এটি খুবই ব্যক্তিগত বিষয়। আমরা যদি এখনো সম্পর্কে থাকতাম সেক্ষেত্রে হয়তো নাম প্রকাশ করতে পারতাম।

বিয়ের পরিকল্পনা নিয়ে বলেন, আমার কাছে বিয়ে খুবই পবিত্র একটি বিষয়। এতে বাকি জীবনের জন্য দুজন মানুষের বন্ধন তৈরি হয়। সম্পর্কে জড়ালে সঙ্গীর সঙ্গে সবসময় থাকা যায় এবং পরস্পরের মধ্যে বন্ধন গড়ে ওঠে। যদিও সঠিক মানুষের দেখা পেলেই বিয়ে করা উচিত।

সম্প্রতি গুঞ্জন ওঠে, খুব শিগগির পরিচালক প্রকাশ কোবেলা মুড়িকে বিয়ে করছেন আনুশকা। এই অভিনেত্রীর সাইজ জিরো সিনেমাটি পরিচালনা করেছেন তিনি। তবে খবরটি অস্বীকার করেছেন আনুশকা।

এছাড়া কয়েক দিন আগে শোনা যায়, ভারতীয় এক ক্রিকেটারকে বিয়ে করছেন এই অভিনেত্রী। কিন্তু খবরটি সত্য নয় বলে জানান তিনি। এখানেই শেষ নয়, ‘বাহুবলি’ সিনেমা মুক্তির পর অভিনেতা প্রভাসের সঙ্গে আনুশকার প্রেমের গুঞ্জন ছড়ায়। যদিও পরবর্তী সময়ে এই গুঞ্জন উড়িয়ে দেন তারা।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

মুখ,প্রেম,সম্পর্ক,আনুশকা শেঠি,বাহুবলী,প্রভাস
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close