• বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬
  • ||

‘দিন-দ্য ডে’র ট্রেইলার প্রকাশ (ভিডিও)

প্রকাশ:  ১৬ মার্চ ২০২০, ২০:৫৮
বিনোদন ডেস্ক

অনন্ত জলিল ও বর্ষার অ্যাকশন ও থ্রিলারধর্মী হলিউড ধাঁচের সিনেমা ‘দিন- দ্য ডে’ সিনেমার ট্রেইলার প্রকাশ। মাত্র ২ মিনিট ১১ সেকেন্ডের ট্রেইলারে সবাইকে চমকে দিয়েছেন এ জুটি।

নিজস্ব ইউটিউব চ্যানেলে রোববার (১৫ মার্চ) রাতে সিনেমার ট্রেইলার প্রকাশ করেন অনন্ত জলিল।

সিনেমায় প্রযুক্তির ব্যবহার অনন্ত জলিলের জন্য নতুন কিছু নয়। কিন্তু এবার অত্যাধুনিক সব প্রযুক্তির ব্যবহারে নিজেকে ছাড়িয়ে গেছেন তিনি। ‘দিন-দ্য ডে’ সিনেমায় অনন্ত হাজির হচ্ছেন ইরানের প্রযুক্তিতে নির্মিত হলিউড ধাঁচের চলচ্চিত্র নিয়ে।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত এই সিনেমাটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। এই ছবিতে অনন্ত’র বিপরীতে অভিনয় করেছেন তার স্ত্রী বর্ষা।

এছাড়া নবাগত সুমন ফারুক এবং ইরান ও লেবাননের বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীও রয়েছেন ছবিটিতে।

এ সিনেমায় অনন্ত জলিলকে দেখা যাবে আন্তর্জাতিক সংস্থার পুলিশ অফিসারের চরিত্রে। নানারকম ভুল মতবাদে আসক্ত সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নিতে দেখা যাবে তাকে। এতে ইসলাম ধর্মের সঠিক ও সুন্দর বার্তা তুলে ধরা হবে। অ্যাকশনে ভরপুরের পাশাপাশি থাকবে পারস্য সভ্যতার আমেজ।

ইউটিউবে প্রকাশিত ট্রেইলারের সাথে সংক্ষিপ্ত বর্ণনায় অনন্ত জলিল জানিয়েছেন, ‘এখন সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে ইরানে। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে।

অনন্ত জানান, ‘মূলত আন্তর্জাতিক অঙ্গনের সিনেমার মতো একটা অনুভব ফিল আনতেই ‘দিন-দ্য ডে’ টিম অক্লান্ত পরিশ্রম করেছেন।’

সবকিছু ঠিক থাকলে আগামী ঈদুল আজহায় মুক্তি পাবে প্রায় দুই বছর ধরে তৈরি করা সিনেমা ‘দিন- দ্য ডে’।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

প্রকাশ,ট্রেইলার,‘দিন-দ্য ডে’
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
Latest news
close