• শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭
  • ||

কিয়ারার বুকে রবীন্দ্রনাথের গানের লাইন, নেট দুনিয়ায় তোলপাড়

প্রকাশ:  ১৪ মার্চ ২০২০, ১৫:২৯
বিনোদন ডেস্ক

সম্প্রতি খোলা পিঠে অশ্লীল শব্দ লিখে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের চার ছাত্রীকে নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। রবীন্দ্রনাথ ঠাকুরের গান বিকৃত করে লেখায় সমালোচনার মুখো পড়ে তারা।বিষয়টি নিয়ে আলোচনা-সমালাচনা চলছে। এর রেশ না কাটতেই এবার শরীরে বিশ্বকবির ‘একলা চলো রে’ গানের লাইন বুকে লিখে নতুন করে বিতর্কের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। বুকে ট্যাটু লেখার এই ঘটনায় বেশ চটেছেন রবীন্দ্র অনুরাগীরা। সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে তোলপাড় শুরু হয়েছে।

নেটফ্লিক্সের ‘গিলটি’ ওয়েব সিরিজে অভিনয় করছেন কিয়ারা। এতে তিনি একটি ব্যান্ডের সদস্য। জানা গেছে, তার চরিত্রের প্রয়োজনেই অস্থায়ী এই ট্যাটু করিয়েছেন কিয়ারা।

‘গিলটি’ ওয়েব সিরিজের গল্পের মূল বিষয়বস্তু ‘মি টু’। তবে সবকিছু ছাপিয়ে মূল আলোচনায় কিয়ারার ট্যাটু। যদিও এই ওয়েব সিরিজের পরিচালক রুচি নারেইনের দাবি, চমক নয় বরং গল্পের প্রয়োজনেই কিয়ারার শরীরে ‘একলা চলো রে’ ট্যাটু আঁকা হয়েছে।

তবে এই দাবি মানতে চাইছেন না রবীন্দ্রনাথ ঠাকুরের ভক্তরা।

হ্যাশট্যাগ মিটু নিয়েই তৈরি হয়েছে এই ওয়েব সিরিজের গল্প। কেন্দ্রে রয়েছে একটি ধর্ষণের ঘটনা। কিন্তু আসলে কে সত্যি বলছে সেই অন্বেষণ রয়েছে ছবি জুড়ে। কিন্তু শেষ পর্যন্ত সিরিজের গল্প কোন অন্য দিকে মোড় নেয়। সিরিজ নিয়ে যেমন নেট দুনিয়ায় কথাবার্তা চলছে, তেমনই নেট দুনিয়ায় এখন আলোচ্য বিষয় একলা চলো রে ট্যাটু।কিয়ারাকে আগে এমন অবতারে দেখা যায়নি।

প্রসঙ্গত, কিয়ারা এছাড়াও এখন ভুল ভুলাইয়া ২ ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত। কিয়ারার হাতে আরও যে ছবিগুলি রয়েছে সেগুলি হল লক্ষ্মী বম্ব, ইন্দু কি জওয়ানি। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে গুড নিউজ। সেখানেও অভিনয় করেছেন কিয়ারা। তার আগে কবীর সিং ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/জিএম

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়,বলিউড,অভিনেত্রী,কিয়ারা আদভানি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close