• মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭
  • ||

সৃজিতের কাছে যেতে পারছেন না মিথিলা

প্রকাশ:  ১৩ মার্চ ২০২০, ১৫:০২
বিনোদন প্রতিবেদক

অনেক গুঞ্জন-আলোচনা শেষে বিয়ে, এরপর নিজেদের মতো করেই সময় কাটিয়েছেন কলকাতার চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও বাংলাদেশের মডেল অভিনেত্রী সমাজকর্মী রাফিয়াথ রশিদ মিথিলা। বিয়ের আগে তো বটেই, বিয়ের পরেও নানা কারণে আলোচনার শীর্ষে অবস্থান করেছেন তারা। কখনো এপার বাংলা, কখনো ওপার বাংলা— নবদম্পতি ঘুরে বেড়িয়েছেন চুটিয়ে। তবে এবার তাদের মাঝে এসেছে সাময়িক বিচ্ছেদ। আপাতত স্বামীর সঙ্গে দেখা করতে যেতে পারছেন না মিথিলা।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, বর্তমানে বাংলাদেশে অবস্থান করছেন মিথিলা। অন্যদিকে সৃজিত রয়েছেন ভারতে। বাংলাদেশ থেকে শিগগিরই ভারতে উড়াল দেওয়ার কথা ছিল মিথিলার। কিন্তু বাদ সেধেছে বিশ্বের অনেক দেশে ছড়িয়ে পড়া করোনাভাইরাস। এরই মধ্যে সব ধরনের পর্যটন ভিসা বাতিল করেছে ভারত। আর এতে করে ভারতে যাওয়া সম্ভব হচ্ছে না তার পক্ষে।

এই কারণে কিছুটা মন খারাপ সৃজিত-পত্নীর। সোশ্যাল মিডিয়ায় সেকথা জানিয়েছেনও। ফেসবুকে একটি পোস্ট দিয়ে মিথিলা লিখেছেন, দীর্ঘদিন পর যখন সৃজিতের সঙ্গে দেখা করার সময় হল, ঠিক তখনই বাধা হয়ে দাঁড়িয়েছে করোনাভাইরাস। এরপর শাহরুখ খান ও প্রীতি জিনতা অভিনীত ‘বীরজারা’ ছবির গানের কয়েকটি লাইন আওড়েছেন। ‘তেরে লিয়ে হম হ্যায় জিয়ে হোঁট কো সিয়ে।’

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে ভারতের নাগরিকত্ব নেওয়ার সম্ভাবনার ব্যাপারে প্রশ্ন করা হয় মিথিলাকে। উত্তরে মিথিলা জানিয়েছিলেন, এসব অনেক জটিল বিষয়। তাই এসব নিয়ে পরে ভাববেন, আপাতত ঠিকঠাক ভিসা পেলেই হবে। আর এরই মাঝে করোনাভাইরাসের কারণে ভারতে যাওয়ার সমস্ত ভিসা আগামী ১৫ এপ্রিল পর্যন্ত বাতিল করা হয়েছে।

প্রসঙ্গত, কলকাতায় বিয়ের রিসেপশন পার্টির পর মিথিলা আপাতত দেশে ফিরে কাজে যোগ দিয়েছেন। অন্যদিকে সৃজিত মুখোপাধ্যায় তার আগামী ছবি ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’-এর শুটিংয়ে আফ্রিকা গিয়েছেন।

মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। এরপর গত ৬ ডিসেম্বর সৃজিত মুখার্জি ও রাফিয়াত রশিদ মিথিলার বিয়ে হয়। এর আগে জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। তাদের একমাত্র সন্তান আইরা এখন মিথিলার কাছেই আছে। অন্যদিকে সৃজিতের ‘রিলেশনশিপ স্ট্যাটাস’ ছিল সিঙ্গেল।

পূর্বপশ্চিমবিডি/এসএস

রাফিয়াথ রশিদ মিথিলা,সৃজিত মুখোপাধ্যায়
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close