• বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬
  • ||

আফ্রিকার জঙ্গলে গলায় সাপ জড়িয়ে সৃজিত

প্রকাশ:  ১২ মার্চ ২০২০, ০৩:০০
বিনোদন ডেস্ক

গত কয়েক দিন হয়েছে বড়পর্দায় ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ঘটাতে আফ্রিকা পাড়ি দিয়েছেন সৃজিত মুখোপাধ্যায়।আর আফ্রিকায় গিয়ে একের পর এক চমক দিয়ে চলেছেন তিনি। কখনও সিংহের সামনে পোজ দিচ্ছেন, তো আবার কখনও বা গলায় সাপ জড়িয়ে ছবি তুলছেন।

শুটিংয়ের ফাঁকে ‘আফ্রিকান আমেজে’ গা ভাসানোর কোনওরকম সুযোগই হাতছাড়া করছেন না সৃজিত মুখোপাধ্যায়। ভর-ডর তো দূরে থাক! দিব্যি ‘পাউট’ পোজে ছবি তুলেছেন। ভক্তরা বলছেন, “কী অনাসৃষ্টি কাণ্ড! কামড়ে দিলে?” পরিচালক মশাইয়ের অবশ্য সেদিকে ভ্রুক্ষেপ নেই। বরাবরই ডানপিটে তিনি।

দিন কয়েক আগেই কুমিরের মাংস আর জেব্রার স্টেকের স্বাদে মজেছিলেন। এবার আরও একধাপ এগিয়ে সরাসরি গলায় সাপ জড়ালেন। না, গলায় শুধু সাপ জড়িয়েই ক্ষান্ত থাকেননি সৃজিত। সাপের মুখের সামনে ‘পাউট’ করে ছবিও তুলেছেন। সে সাপ বিষধর হোক চাই না হোক, ভক্তরা আপাতত এই ছবি দেখেই আঁতকে উঠেছেন। পরিচালক মশাইয়ের সাহসকে কুর্নিশ জানাতেও ভোলেননি তাঁরা। আর ঠিক এসব কারণেই সোশ্যাল মিডিয়ায় সৃজিতের আফ্রিকা সফর এখন চর্চার বিষয়।

গোটা ইউনিটের সঙ্গে তার সঙ্গী ‘কাকাবাবু’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ‘সন্তু’ আরিয়ান ভৌমিক। মহরতও সেরে নিয়েছেন রিসেপশনের আগের দিন প্রযোজনা সংস্থা এসভিএফের অফিসে। সৃজিত বাবুর রঙিন আফ্রিকা সফরের ঝলক মিলল তার ইনস্টাগ্রামেই। কখনও অদ্ভুত দর্শন সিংহাসনে রাজার মতো পোজ দিয়ে বসে ফটো তুলেছেন তো আবার কখনও বা উন্মুক্ত প্রান্তরে বসে উপভোগ করছেন সূর্যাস্ত।

ফেরা যাক, ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ছবি প্রসঙ্গে। পুরোদমে চলছে আপাতত ছবির শুটিং। সুনীল গঙ্গোপাধ্যায়ের লেখা ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ গল্প অবলম্বনে তৈরি হচ্ছে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। কেনিয়ার জঙ্গলেই হবে সিংহভাগ ছবির শুটিং।

পূর্বপশ্চিমবিডি/জিএম

সৃজিত মুখোপাধ্যায়,আফ্রিকা,কাকাবাবুর প্রত্যাবর্তন,সিনেমা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close