• বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬
  • ||

‘মাসুদ রানা’র হাত ধরে ঢালিউডে আসছেন প্রিয়তি

প্রকাশ:  ১১ মার্চ ২০২০, ১৭:০১
বিনোদন ডেস্ক

বাঙালি পাঠকের প্রিয় চরিত্রগুলোর মধ্যে অন্যতম মাসুদ রানা। বইয়ের পাতার গন্ডি পেরিয়ে এখন সেটি উঠে আসছে সিনেমার পর্দায়। দীর্ঘদিন ধরেই চলচ্চিত্রটিকে ঘিরে নানা আলোচনার ডানা মেলেছে। গল্পের চরিত্র পর্দায় কারা রূপদান করবেন সেটি জানতে দর্শকদের আগ্রহের মাত্রাটা কম নয়।

মাসুদ রানা গল্পের প্রধান সহায়ক চরিত্রগুলোর মধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য মেজর জেনারেল রাহাত খান, সোহেল, সলিল, সোহানা, রূপা, গিলটি মিয়া। স্বপ্নের এই চরিত্রগুলোতে নিজেকে মেলে ধরতে অভিনয়শিল্পীদের মধ্যেও আগ্রহের কমতি নেই।

জানা গেছে, রূপা চরিত্রটিতে অভিনয় করতে যাচ্ছেন ‘মিস আয়ারল্যান্ড’ খ্যাত বাংলাদেশি বংশদ্ভূত মডেল ও অভিনেত্রী মাকসুদা আক্তার প্রিয়তি।

এ প্রসঙ্গে প্রিয়তি বলেন, গত জুন মাস থেকে আমার সাথে কথাবার্তা চলছে। আগে প্রোডাকশন হাউজ থেকে ঘোষণা দেবে, তারপর আমি আমার পক্ষ থেকে জানাবো।’

এখন পর্যন্ত ৩টি আইরিশ ছবিতে অভিনয় করেছেন প্রিয়তি। বিদেশের মাটিতে কৃতিত্বের স্বাক্ষর রাখলেও এখনো বাংলাদেশের কোনও ছবিতে দেখা যায়নি তাকে। ‘মাসুদ রানা’ যদি তাহলে বাংলাদেশে হবে এটাই তার প্রথম ছবি।

এদিকে ‘মাসুদ রানা’র পরিচালক সৈকত নাসির প্রিয়তির কাস্টিং নিয়ে নিশ্চিত করে বলেন, ‘মাসুদ রানা’য় চারটি গুরুত্বপূর্ণ নারী চরিত্র থাকবে। তারমধ্যে একটি করবেন মিস আয়ারল্যান্ড প্রিয়তি। তার চরিত্রের নাম রূপা।’

জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিতব্য ‘মাসুদ রানা’ চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রে রাসেল রানা ছাড়াও অভিনয় করবেন তাসকিন রহমান। নারী সোহানা চরিত্র এখনো চূড়ান্ত হয়নি বলে জানান নির্মাতা।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

মাসুদ রানা,হাত,প্রিয়তি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close