• বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬
  • ||

আমি ধর্মে বিশ্বাস করি না: অক্ষয়

প্রকাশ:  ০৯ মার্চ ২০২০, ১৪:৪৫
বিনোদন ডেস্ক

অক্ষয় কুমার, বলিউড সুপারস্টার। তার অভিনীত 'সূর্যবংশী' ছবিটি মুক্তি পেতে যাচ্ছে শিগগিরই। ছবিটি মুক্তির আগে বিস্ফোরক এক মন্তব্য করলেন অক্ষয়।

ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমি কোনও ধর্মে বিশ্বাস করি না। আমি বিশ্বাস করি, আমি একজন ভারতীয় এবং এই বিষয়টি ছবিতে (সূর্যবংশী) তুলে ধরা হয়েছে। সেখানে ফার্সি, হিন্দু কিংবা মুসলিম নেই। ধর্মের ভিত্তিতে আমরা তা দেখি না। আজকের দিনের সঙ্গে এই ছবিটি মিল রয়েছে। তাই আমরা বানাতে বাধ্য হলাম।

পরিচালক রোহিত শেঠির কপ ইউনিভার্সের আসন্ন সিনেমা ‘সূর্যবংশী’। তার পুলিশি অ্যাকশন ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা ছিল ২০১১ সালে অজয় দেবগণ অভিনীত ‘সিংহম’। এর দ্বিতীয় কিস্তি ছিল রণবীর সিং অভিনীত ‘সিম্বা’ (২০১৯)। ‘সিমবা’র সময়েই এক ঝলকে জানানো হয়েছিল এর পরের কিস্তিতে ‘সূর্যবংশী’ রূপে আসবেন অক্ষয় কুমার। ‘সূর্যবংশী’ সিনেমায় ধর্মের চোখ দিয়ে পৃথিবী দেখা হয়নি।

‘সূর্যবংশী’ সাম্প্রতিক সময়ের সাম্প্রদায়িক অস্থিতিশীলতার সঙ্গে বেশি প্রাসঙ্গিক কিনা এমন প্রশ্নের উত্তরে ‘খিলাড়ি’ বলেন, ‘এটি কাকতালীয় ঘটনা। আমরা জেনেবুঝে এখন সিনেমাটি বানাইনি। তবে হ্যাঁ, এটি বর্তমান সময়ের জন্য অত্যন্ত প্রাসঙ্গিক সিনেমা।’

৫২ বছর বয়সী অভিনেতা অক্ষয় কুমার এবং পরিচালক রোহিত শেঠি এই প্রথম কোনো সিনেমায় একসঙ্গে কাজ করলেন। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ, জ্যাকি শ্রফসহ অনেকে। বিশেষ উপস্থিতিতে থাকবেন ‘সিংহম’ অজয় দেবগণ ও ‘সিম্বা’ রণবীর সিং।

‘সূর্যবংশী’ মুক্তি পাবে চলতি মাসের ২৪ তারিখে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

অক্ষয় কুমার,ধর্ম,বিশ্বাস,অক্ষয় কুমার,বলিউড,সুপারস্টার
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close