• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭
  • ||
শিরোনাম

এ যেন জয়ার হুবহু কপি, দেখুন ছবিতে

প্রকাশ:  ০৫ মার্চ ২০২০, ১১:৩৯
বিনোদন ডেস্ক

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ঢাকা -কলকাতা রীতিমতো ছুটে বেড়াচ্ছেন তিনি। কাজের সূত্রে আজ কলকাতা তো কাল ঢাকায় থাকছেন । সম্প্রতি বাংলাদেশে জাতীয় পুরস্কার পেয়েছেন জয়া। শুধু বড়পর্দা নয় স্বল্পদৈর্ঘ্যের ছবিতেও অভিনয় করছেন। সবমিলিয়ে ব্যস্ততা তুঙ্গে। শুধু দর্শকদের নয়, অভিনয় ও রূপে তিনি মুগ্ধ করেছেন ফিল্ম সমালোচকদেরও।

তার অভিনয় দিয়ে শুধু বাংলাদেশের মানুষের মন জয় করেছেন এমন নয়, কলকাতাতেও রয়েছে তার ভক্ত দল। কলকাতায় সৃজিত মুখোপাধ্যায়, অরিন্দম শীল থেকে শুরু করে অতনু ঘোষ, কৌশিক গঙ্গোপাধ্যায়ের মতো পরিচালকের সঙ্গে কাজ করে ফেলেছেন তিনি। আবির চট্টোপাধ্যায় থেকে প্রসেনজিৎ সকলের সঙ্গেই জুটি বেঁধেছেন এই নন্দিত নায়িকা।

সম্প্রতি জয়া আহসান তার ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন। একটি ফটোশ্যুটের ছবি। যেখানে জয়ার পাশে বসে রয়েছেন এক নারী। হুবহু তার মতোই দেখতে ওই নারীকে দেখে অবাক হচ্ছে নেট দুনিয়া।

যে ছবি দেখে আপনি চমকে যেতে পারেন। কারণ ছবিতে দুজনের মধ্যে আপনি বুঝতেই পারবেন না কোনটা আসলে জয়া। জয়া আর তার বোন কান্তা করিমকে প্রায় একই দেখতে। হঠাৎই দুজনকে সামনে দেখলে গুলিয়ে ফেলতে পারেন যে কেউ। জয়া নিজেও তার বোনকে তারই আরেকটা অংশ, তার প্রতিচ্ছায়া বলে মনে করেন।

কান্তা করিম পেশায় অভিনেত্রী নন। তবে অভিনয়ে তারও আগ্রহ রয়েছে। দুই বোনকে এক সঙ্গে পর্দায় দেখতে চায় অনেকেই।বিশ্বাস হচ্ছে না তো! তাহলে নিজেই দেখে নিন ফেসবুকে জয়ার শেয়ার করা সেইসব ছবি।

পূর্বপশ্চিমবিডি/জিএম

দুই বাংলা,জনপ্রিয় অভিনেত্রী,জয়া আহসান,নন্দিত নায়িকা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close