• বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬
  • ||

কাঁচি দিয়ে বোমা নিষ্ক্রিয় করে হাসির পাত্র ‘জবা’

প্রকাশ:  ০৩ মার্চ ২০২০, ১১:৪০
বিনোদন ডেস্ক

‘গল্পের গরু গাছে ওঠে’ এই বিষয়টা তো সকলেরই জানা কিন্তু কোনও অবাস্তব জিনিস টিভির পর্দায় দেখলে শরীরটা খারাপই যেন করে। সম্প্রতি একটি কলকাতার ধারাবাহিকের একটি বিশেষ দৃশ্য নিয়ে হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

অতিরঞ্জিত বিষয়বস্তু দেখলে কারই বা ভালো লাগে বলুন কিন্তু অনেক সময়ই সিরিয়ালের টিআরপি বাড়ানোর উদ্দেশ্যে এই ধরণের কাজকর্মগুলো করে থাকেন পরিচালকরা। তবে সেগুলো দর্শকদের কতটা ভালো লাগবে, সেটা তারা হয়তো ভাবেন না।

‘কে আপন কে পর’ ধারাবাহিকের ‘জবা’। সম্প্রতি কাঁচি দিয়ে মানববোমা নিষ্ক্রিয় করে নেটদুনিয়ায় কটাক্ষের শিকার ছোটপর্দার এ জনপ্রিয় চরিত্র।

ধারাবাহিকের ওই বিশেষ দৃশ্য তো বটেই। এতদিন পর্যন্ত এই সিরিয়ালে যা দেখানো হয়েছে, সব নিয়েই ব্যাপক সমালোচনা হচ্ছে নেট দুনিয়ায়।

ধারাবাহিকের প্রধান চরিত্র ‘জবা’র মেয়ের স্কুলে কেউ বা কারা বোমা বিস্ফোরণের ছক কষেছে। মানববোমা বানানো হয়েছে। যে কোনও শর্তে ‘জবা’র মেয়েকে শেষ করে দিতে হবে এটাই ছিল উদ্দেশ্য। তবে সেই খবর আগেই পেয়ে যান জবা।

সন্তানরা বিপদের মধ্যে রয়েছে এমন খবর শুনে ততক্ষণে দুশ্চিন্তায় জ্ঞান হারাতে শুরু করেছেন অভিভাবকরা। স্থির থাকতে পারছে না স্কুল কর্তৃপক্ষ। তবে ‘জবা’ দমে যাওয়ার পাত্রী নন। তিনি সুকৌশলে স্কুলের ভিতরে ঢুকে পড়েন। শুধুমাত্র কাঁচির সাহায্যে বোমার তার কেটে ফেলেন ‘জবা’। ধারাবাহিকের এই বোমা নিষ্ক্রিয়করণ পর্ব নিয়েই চলছে জোর আলোচনা। নেটদুনিয়ায় সমালোচনার শিকার ‘জবা’।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

‘জবা’,হাসির পাত্র ‌,কাঁচি,বোমা নিষ্ক্রিয়,কলকাতা,ধারাবাহিক,সোশ্যাল মিডিয়া
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close