• বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬
  • ||

সৃজিত- মিথিলার বৌভাতে তারকা মেলা

প্রকাশ:  ০২ মার্চ ২০২০, ০১:২৮
বিনোদন ডেস্ক
সৃজিত-মিথিলার রিসিপশনে স্বভূমির রাজকুটিরে হাজির সৌরভ গাঙ্গলী। ছবি: সংগৃহীত

বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী, মডেল ও উপস্থাপক মিথিলাকে গতবছর ৬ ডিসেম্বর বিয়ে করেছেন ভারতের এ সময়ের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি। এরপর একাধিকবার একে অপরের বাড়িতেও গিয়েছিলেন। কিন্তু আনুষ্ঠানিকভাবে বাকী ছিলো বৌভাত। এবার সেই পর্বটাও সেরে নিলেন তারা। ২৯ ফেব্রুয়ারি স্বভূমির রাজকুটিরে বসে ছিল সৃজিত মুখোপাধ্যায় ও রাফিয়াত রশিদ মিথিলার বৌভাতের আসর। আর সেখানে উপস্থিত হন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অভিনায়ক সৌরভ গাঙ্গুলী।

সৌরভ গাঙ্গুলী ছাড়াও সৃজিত-মিথিলার রিসিপশনে স্বভূমির রাজকুটিরে বসেছিল চাঁদের হাট। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত থেকে শুরু করে কৌশিক ও চূর্ণী গঙ্গোপাধ্যায়, অপর্ণা সেন গার্গী রায় চৌধুরীসহ টলিপাড়ার প্রায় বেশিরভাগ তারকাই এই অনুষ্ঠানে হাজির ছিলেন।

ছবিতে দেখা যাচ্ছে, এই দিন বিয়ের দিনের মতোই রিসিপশনেও লাল শাড়িতেই সেজেছিলেন মিথিলা। সঙ্গে ছিল মানানসই গয়না। স্ত্রীর সঙ্গে ম্যাচিং সাদা ডিজাইনার পাঞ্জাবি ও মেরুন ধুতি পরেছিলেন সৃজিত। তাদের সঙ্গে মিলিয়ে মেয়ে আইরাকেও লাল ফ্রকে পরানো হয়েছিল।

মিথিলার বৌভাতে তারকা মেলা। ছবি: সংগৃহীত

এছাড়া সৃজিত-মিথিলার রিসিপশন উপলক্ষে আনা হয়েছিল একটা বিশাল মাপের কেক। মেয়ে আইরাকে সঙ্গে নিয়েই সেই কেক কাটলেন সৃজিত-মিথিলা। কেক কেটে মেহেদি লাগানো হাতে তা সৃজিতকে খাইয়ে দিতেও দেখা গেল মিথিলাকে।

প্রসঙ্গত, ২০০৬ সালের ৩ আগস্ট মিথিলা বিয়ে করেছিলেন জনপ্রিয় কণ্ঠ শিল্পী তাহসান খানকে। এই দম্পতির টানা ১১ বছর সংসারের ইতি ঘটে ২০১৭ সালে। তাদের আইরা তাহরিম খান নামের এক কন্যা সন্তানও রয়েছে।

পূর্বপশ্চিমবিডি/জিএম

অভিনয়শিল্পী,মিথিলা,সৃজিত মুখার্জি,বৌভাত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close