• শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

সৃজিত-মিখিলার বিয়ের রাজকীয় রিসিপশন

প্রকাশ:  ০১ মার্চ ২০২০, ০৫:১২
কলকাতা প্রতিনিধি

ভারতের পশ্চিমবঙ্গের স্বভূমির রাজকুটিরে শনিবার (২৯ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হয়েছে সৃজিত মুখোপাধ্যায় ও রাফিয়াত রশিদ মিথিলার বিয়ের রিসিপশন। ভারতীয় চলচ্চিত্রকার ও বাংলাদেশি অভিনেত্রীর এই জুটিকে 'সৃজিলা' নামে ডাকা হচ্ছে।

রিসিপশন অনুষ্ঠানে প্রখ্যাত ডিজাইনার শর্বরী দত্তের পোশাকে সাজেন সৃজিলা। দুজনের পরনেই ছিল লাল রঙের পোশাক। মিথিলার গায়ের জড়ানো ছিল শর্ববী দত্তের কালেকশনের বিশেষ ওড়না। পদ্মা পারের লাল হ্যান্ডলুম কাপড়ে সোনালি জরির কারুকাজ করা শাড়ি ছিল মিথিলার পরনে।। শাড়ির সঙ্গে মিল রেখেই সাবেকি সোনার গহনায় সাজেন তিনি। সৃজিত পরেছিলেন কারুকাজ করা আচকান আর সিল্কের ধুতি।

বিয়ের প্রায় তিন মাস পর অনুষ্ঠিত রিসিপশনে প্রীতিভোজ পর্বটি ছিল রাজকীয়। খাবার মেন্যুতে ছিল পোলাও, ডাল মাখানি, পনির মাখানি, চিংড়ি মালাইকারি, ঠাকুরবাড়ির কষা মাংস- সহ আরও অনেক কিছু। সঙ্গে মিষ্টি দই, নলেন গুড়ের কাঁচাগোল্লা।

সৃজিত-মিথিলার রিসিপশন অতিথি হয়ে এসেছিলেন কলকাতার ফিল্মপাড়া টালিগঞ্জের অনেক শিল্পী ও কলাকুশলী। যাদের মধ্যে সৌরসেনী মৈত্র, গার্গী রায়চৌধুরী, অর্জুন চক্রবর্তী, মাধবী মুখোপাধ্যায়, সন্দীপ্তা সেন উল্লেখযোগ্য । দাদাগিরি করতে হাজির হয়েছিলেন সৌরভ গাঙ্গুলি। রিসেপশনে সবচেয়ে স্পেশ্যাল অতিথি হিসেবে নজর কাড়ে মিথিলার ছয় বছরের কন্যা আয়রা।

এর আগে গত ৬ ডিসেম্বর সৃজিতের দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে এই দম্পতির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন হয়। ঘরোয়াভাবে অনুষ্ঠিত এ আয়োজনে লাল জহরকোট এবং কালো পাঞ্জাবিতে সেজেছিলেন সৃজিত। আর মিথিলা পরনে ছিল লাল রঙের জামদানি শাড়ি। সাজগোজ বলতে কপালে ছিল ছোট্ট টিপ। কানে-গলায় মানানসই গয়না।

বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করে সুইজারল্যান্ডে হানিমুন করেন মিথিলা-সৃজিত যুগল।

পূর্বপশ্চিম / এনই

মিথিলা-সৃজিত,মিথিলা,সৃজিত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close