• শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬
  • ||

‘মিসেস ইউনিভার্স' প্রতিযোগিতায় লড়তে মালয়েশিয়া যাচ্ছেন রূপা

প্রকাশ:  ২৭ ফেব্রুয়ারি ২০২০, ০৩:০১ | আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২০, ০৬:০১
বিনোদন ডেস্ক

বিবাহিত নারীদের নিয়ে অনুষ্ঠিত রিয়েলিটি শো ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন আফরোজা রুপা মালয়েশিয়া যাচ্ছেন। তিনি আন্তর্জাতিকভাবে অনুষ্ঠেয় ‘মিসেস ইউনিভার্স ইন্টারন্যাশানাল প্রতিযোগিতায়' বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

বগুড়ার মেয়ে আফরোজা রুপা গত ১৭ ফেব্রুয়ারি হোটেল র‌্যাডিসনে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে বিচারকদের রায় এবং দর্শকদের ভোটে সেরা দশ প্রতিযোগীর মধ্যে থেকে বিজয়ের মুকুট ছিনিয়ে নেন। প্রতিযোতিায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন মুনমুন আহমেদ, এমদাদ হক, অনন্ত জলিল এবং বর্ষা।

সম্পর্কিত খবর

    ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’ পরের ধাপে আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশ নিতেই রুপা মালয়েশিয়াতে যাচ্ছেন। ১৬টি দেশের বিজয়ী প্রতিযোগীদের নিয়ে মিসেস ইউনিভার্স বাংলাদেশ অনুষ্ঠিত হবে মূল প্রতিযোগিতা।

    সুমিকো স্পার্ক ইভেন্ট ও এটিএন বাংলার যৌথ উদ্যোগে আয়োজিত এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে আগামী ১৯ মে থেকে ২৩ মে। আফরোজা রুপা প্রতিযোগিতার মূল আসরে বিজয়ী হয়ে বিশ্ব দরবারে বাংলাদেশের নাম আরো উজ্জ্বল করতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন। উল্লেখ্য, সুন্দরী প্রতিযোগিতা আয়োজনকারী প্রতিষ্ঠান প্রতি বছর মালয়েশিয়াতে ‘মিসেস ও মিস মিলেনিয়াম ইউনিভার্স’ মালয়েশিয়াতে এবং বিশ্বের অন্যান্য দেশে বিবাহিত ও অবিবাহিতদের জন্য প্রতযোগিতার আয়োজন করে থাকে। বাংলাদেশে এই প্রতিযোগিতার আনুষ্ঠানিক যাত্রা শুরু হয় ২০১৯ সালের ২৯ অক্টোবর। অনলাইনে রেজিষ্ট্রেশন করা প্রায় ৬ হাজার প্রতিযোগীর মধ্যে ১১০ জনকে নির্বাচন করা হয়। তাদের নিয়ে অনুষ্ঠিত হয় প্রথম অডিশন রাউন্ড। যেখান থেকে ২৮ জনকে নির্বাচন করা হয়। এখান থেকে পর্যায়ক্রমে বিভিন্ন রাউন্ডের প্রতিযোগিতার মধ্য দিয়ে ফাইনাল রাউন্ডে অংশ নেয় প্রতিযোগীরা।

    পূর্বপশ্চিম/ এনই

    মিসেস ইউনিভার্স
    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close