• রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬
  • ||

একযুগ পর ফের জুটি বাঁধছেন শাকিব-পপি

প্রকাশ:  ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৪:০১
বিনোদন প্রতিবেদক

ঢালিউডে একসময় জুটি বেঁধে বেশ কয়েকটি সফল সিনেমা উপহার দেন শাকিব খান আর পপি। এই জুটি অভিনীত সিনেমাগুলোর মধ্যে ‘দুজন দুজনার’, ‘হীরা চুনি পান্না’, ‘বস্তির রানি সুরাইয়া’ উল্লেখযোগ্য। এই তারকাজুটিকে সর্বশেষ ২০০৭ সালে ‘দানব সন্তান’ অভিনয় করতে দেখা যায়।

একযুগেরও বেশি সময় পরে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ফের অভিনয় করতে চলেছেন পপি। এই জুটিকে ফের পর্দায় আনছেন আরেক নায়ক অমিত হাসান। তার প্রযোজিত ছবিতেই আবারও দেখা যাবে শাকিব-পপিকে।

দীর্ঘদিন আবার চলচ্চিত্র প্রযোজনায় আসছেন জানিয়ে অমিত হাসান বলেন, আমার প্রযোজনার প্রথম ছবিটি শাহীন সুমন পরিচালনা করেছিলেন। এবারও তার হাতেই থাকছে পরিচালনার দায়িত্বে। ছবির চিত্রনাট্য লেখার কাজ চলছে। ভিন্ন ভাবনার গল্প নিয়ে আবারও প্রযোজনায় ফিরছি।

তিনি বলেন, আমার প্রযোজনায় নির্মিত প্রথম ছবিতে নায়ক হিসেবে ছিলাম আমি নিজেই। এবার ছবির নায়ক থাকছে শাকিব খান। সেই এই সময়ের সেরা নায়ক। তার সঙ্গে কথাও হয়েছে। চিত্রনাট্য অনুযায়ী নায়িকা চরিত্রে পপিকেই মানানসই মনে হয়েছে। সেও আমার প্রযোজনায় কাজ করতে উৎসাহী। পপির সঙ্গে ইতিবাচক আলাপ হয়েছে।

আগামী কোরবানি ঈদে মুক্তির লক্ষ্য নিয়ে সিনেমাটি নির্মিত হবে উল্লেখ করে অমিত হাসান বলেন, পপি ও শাকিবকে একসঙ্গে পেলে দারুণ কিছু হবে বলেই প্রত্যাশা করি। সময় হলে আমি আনুষ্ঠানিকভাবে এ ছবির সব ঘোষণা দেবো। চিত্রনাট্য হাতে পেলে আসছে মে মাস থেকেই ছবিটির শুটিং শুরু হবে।

এর আগে, অমিত হাসান প্রযোজিত প্রথম সিনেমা ‘কে আপন কে পর’ -এ বেশ কিছু চমক ছিল। সিনেমার একটি গানে অংশ নিয়েছিলেন ইলিয়াস কাঞ্চন, চম্পা, আমিন খান, শাকিল খান, শাকিব খান, রেসি, রোমানাসহ ৩৪ জন তারকা। এমন চমক নতুন ছবিতেও রাখতে চান বলে জানালেন অমিত হাসান।

পূর্বপশ্চিম /এনই

শাকিব খান,পপি,শাকিব-পপি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close