• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬
  • ||

সালমান শাহ’র ২৪ বছরেই কেন ডিক্লেয়ার হল বাচ্চা হবে না?

প্রকাশ:  ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৬:১৬
বিনোদন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের কিংবদন্তি নায়ক সালমান শাহ। অল্প দিনের ক্যারিয়ারে দর্শকদের উপহার দিয়েছেন বহু সুপারহিট চলচ্চিত্র। তবে হুট করেই সবাইকে কাদিয়ে কোন এক সকালে না ফেরার দেশে পারি জমান সবার জনপ্রিয় এর তারকা।

তার মৃত্যু নিয়ে ছিলো বেশ রহস্য। অনেকেই মনে করে ছিলেন তাদের প্রিয় নায়ককে খুন করা হয়েছে। আবার আরেক পক্ষের দাবি খুন নয় বরং আত্মহত্যা করে ছিলেন সালমান। অবশেষে এই রহস্যের জাল ছিন্ন হলো।

শাবনূরের সঙ্গে সখ‌্যতা, সামিরার সঙ্গে কলহ, মাত্রাতিরিক্ত আবেগ, সন্তান না হওয়া ইত্যাদি কারণে আত্মহত্যা করেছিলেন চিত্রনায়ক সালমান শাহ।

সোমবার ধানমন্ডিতে পিবিআই সদরদফতরে সালমান শাহ হত্যা মামলার তদন্তের অগ্রগতির বিষয়ে এক সংবাদ সম্মেলনে সংস্থার প্রধান ডিআইজি বনজ কুমার মজুমদার এসব তথ্য জানান।

এদিকে পিবিআই’র তদন্ত প্রত্যাখ্যান করেছেন সালমানের মা নীলা চৌধুরী। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় যুক্তরাজ্য থেকে দেশের একটি গণমাধ্যমকে ফোনে বলেন, এটা নাটকের মহড়া, শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা।

সংবাদ সম্মেলনে পিবিআই প্রধান বনজ কুমার মজুমদারের শারীরিক ভাষা (বডি ল্যাঙ্গুয়েজ) প্রশ্নবিদ্ধ ছিল বলেও অভিযোগ করেন সালমানের মা।

তিনি বলেন, পিবিআই’র তদন্ত বাংলাদেশের কেউ বিশ্বাস করবে না। সবাই প্রত্যাখ্যান করবে। প্রতিবেদনের বক্তব্য ডাহা মিথ্যা। সালমান আত্মহত্যা করতে পারে না। তাকে হত্যা করা হয়েছে। আর এ ঘটনায় সালমানের স্ত্রী সামিরা ও তার বাবা মা সম্পৃক্ত বলেও অভিযোগ করেন সালমানের মা।

তিনি আরও বলেন, সালমান শাহ কি বনজকুমারের ক্ষতি করেছে? আমার ছেলের বাচ্চা হবে কি হবে না কে বলেছে? বিয়ের চার বছর, ইমনের বয়স চব্বিশ বছর। এরমধ্যেই বাচ্চা হবে কি হবে না ডিক্লেয়ার হয়ে গেল? বনজকুমার কিন্তু পেজগুলো পড়তে গিয়ে বলছেন পরে পড়ছি পরে পড়ছি, এগুলোও কিন্ত ফাঁকি দেওয়ার আলামত।

নীলা চৌধুরী বলেন, ইমনের বাচ্চা হবে না এসব কথা কেন? ইমনের কী এমন বয়স হয়েছিল? আর বাচ্চা হয়নি কে বলেছিল? সামিরার পেটে বাচ্চা এসেছিল। চট্টগ্রামে গিয়ে সামিরা ওয়াশ করে পরের দিন চলে আসে। আমি ইমনকে জিজ্ঞেস করলাম সামিরা কোথায়, সে আমাকে জানালো সামিরা চট্টগ্রামে।

তিনি বলেন, ইমনের বাসায় আমি কাজের মেয়ে-ছেলে এনে দিয়েছিলাম। সামিরার মা তাদের সরিয়ে দিয়েছিল। আমি মিথ্যা বলি না। আমি রোজা রয়েছি। ইমন মারা যাওয়ার পর আমি সপ্তাহে দুইদিন রোজা রাখি। আজীবন রোজা রেখে যাবো।

সালমান শাহ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close