• মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬
  • ||

৫ বছর ধরে সন্তান নেওয়ার চেষ্টা করছিলেন শিল্পা

প্রকাশ:  ২৫ ফেব্রুয়ারি ২০২০, ০৩:০৯
বিনোদন ডেস্ক
স্বামীর সঙ্গে শিল্পা শেঠি। ফাইল ছবি

ভাবনা এসেছিল মাত্র ২১ বছর বয়সে। ওই সময় কোনও রাস্তা ছিল না নিজের ইচ্ছা পূরণ করার। কিন্তু বিয়ের পর গত ৫ বছর ধরে ফের নিজের ইচ্ছার পিছনে ছুটছিলেন শিল্পা শেঠি। অবশেষে পূর্ণও হয়েছে বলিউড অভিনেত্রীর সেই ইচ্ছা। হ্যাঁ ঠিকই ধরেছেন। শিল্পার দ্বিতীয়বার মা হওয়ার ইচ্ছার কথাই বলা হচ্ছে।

শুক্রবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে শিল্পা জানান, দ্বিতীয়বার মা হয়েছেন তিনি। এবার কন্যা সন্তান এসেছে তাঁদের ঘরে। সারোগেসির মাধ্যমে অর্থাৎ গর্ভ ভাড়া নিয়ে মা হয়েছেন তিনি। মেয়ের নাম রেখেছেন সমিশা। শিল্পার দ্বিতীয়বার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই তাঁকে অভিনন্দন জানাতে শুরু করেন অনেকে। কেউ কেউ আবার শিল্পাকে কটাক্ষও করতে শুরু করেন।

ছেলে ভিয়ান তো রয়েছে। তাহলে সারোগেসি কেন, দ্বিতীয় সন্তানকে দত্তক নিতে পারতেন বলে মন্তব্য করতে শুরু করেন অনেকে। যার উত্তরে শিল্পা জানান, গত ৫ বছর ধরে দ্বিতীয়বার মা হওয়ার চেষ্টা করছিলেন। তবে এবার কন্যা সন্তানের মা হতে চাইছিলেন তিনি। গত ৫ বছর ধরে মেয়ের নামও ঠিক করে রেখেছিলেন। সমিশার জন্ম হওয়ার এবার তাঁর পরিবার সম্পূর্ণ হল বলে জানিয়েছেন বলিউডের এই অভিনেত্রী। শুধু তাই নয়, মেয়ের জন্মের পর থেকে যেন খুশিতে ডগমগ করছেন শিল্পা শেঠি।

সম্প্রতি নিকম্মা এবং হাঙ্গামা টু-এ র শ্যুটিংয়ে ব্যস্ত শিল্পা শেঠি। শ্যুটিং ফ্লোর থেকে সময় বের করে তবেই মেয়ের জন্য সময় দিতে শুরু করেছেন রাজ কুন্দ্রার ঘরণী।


পূর্বপশ্চিমবিডি/কেএম

শিল্পা শেঠি,সন্তান,ভারত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close