• সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬
  • ||

বিজরী-ইন্তেখাবের গৃহকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার

প্রকাশ:  ২২ ফেব্রুয়ারি ২০২০, ০০:২৭
নিজস্ব প্রতিবেদক

তারকা দম্পতি অভিনেত্রী বিজরী বরকতউল্লাহ ও অভিনেতা ইন্তেখাব দিনারের গৃহকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তানজিন নামের ওই গৃহকর্মীর বয়স ১৫, গ্রামের বাড়ি সুনামগঞ্জ।

পুলিশ উত্তরা আজমপুর ৭ নম্বর সেক্টরের ৫ নম্বর রোডে রাজউক কমার্শিয়াল কমপ্লেক্সের পেছনের একটি ভবনের সামনে থেকে বৃহস্পতিবার দুপুরে তার লাশটি উদ্ধার করা হয়।

সম্পর্কিত খবর

    প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ ওপর থেকে কিছু একটা পড়ে যাওয়ার শব্দ ও চিৎকার শুনে ঘটনাস্থলে যান তারা। সেখানে ওই কিশোরীকে রক্তাক্ত অবস্থায় একটি ভবনের পেছনে পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় উত্তরা পশ্চিম থানা পুলিশ। তাৎক্ষণিক তাকে আরএমসি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মেয়েটিকে মৃত ঘোষণা করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়।

    এ বিষয়ে দায়িত্বপ্রাপ্ত তদন্ত কর্মকর্তা উত্তরা পশ্চিম থানার এসআই সুকান্ত বলেন, ওই কিশোরী তারকা দম্পতি বিজরী বরকতউল্লাহ ও ইন্তেখাব দিনারের বাসায় গৃহকর্মীর কাজ করতো। সচরাচর তাকে ছাদে যেতে দেয়া হতো না। এমনকি ওই ভবনের কেউই তেমন ছাদে যায় না। কিন্তু বৃহস্পতিবার ১২টার দিকে ওই কিশোরী ছাদে গিয়ে লাফ দেয়। আশপাশের ভবনের বাসিন্দারা জানিয়েছেন, লাফ দিতে দেখে ওই ভবনের পাশের ছাদে থাকা দুইজন নিষেধও করেন। কিন্তু ওই কিশোরী কারো কথাই শোনেনি।

    তদন্ত কর্মকর্তা আরও বলেন, কি কারণে তানজিন আত্মহত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

    নিহত তানজিন সুনামগঞ্জ জেলার শাল্লা থানার আবদুল হাকিমের মেয়ে। উত্তরার ওই ভবনের ৮ তলায় এবি নম্বর ফ্লাটে তারকা দম্পতি অভিনয়শিল্পী বিজরী বরকতউল্লাহ ও ইন্তেখাব দিনারের বাসায় গৃহকর্মীর কাজ করতো সে।

    বিষয়টি নিয়ে কথা বলার জন্য বিজরী বরকতউল্লাহ ও ইন্তেখাব দিনারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাদের দুজনেরই মোবাইল বন্ধ পাওয়া যায়।

    পূর্বপশ্চিম/ এনই

    বিজরী বরকতউল্লাহ ও ইন্তেখাব দিনার,বিজরী বরকতউল্লাহ,ইন্তেখাব দিনার
    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    Latest news
    close