• শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬
  • ||

কী কারণে শহিদের সঙ্গে ব্রেক-আপ? জানালেন কারিনা

প্রকাশ:  ২১ ফেব্রুয়ারি ২০২০, ২২:০২
পূর্বপশ্চিম ডেস্ক

শহিদ কাপুরের সঙ্গে তিন বছরের প্রেম ভাঙল কার দোষে? দীর্ঘ নীরবতার পর মুখ খুললেন। পুরোটাই পূর্বনির্ধারিত। তাই একটা সময়ের পর তাঁদের চলার পথ আলাদা হয়ে গেছে, এমনটাই দাবি বেবোর। ইমতিয়াজ আলির সুপারহিট ছবি 'যব উই মেট' এ অভিনয়ের সময় থেকেই নাকি চিড় ধরেছিল সম্পর্কে। কিন্তু ছবি দেখে বোঝার উপায় নেই! বরং, আকণ্ঠ প্রেমে ডুবে থাকলে ঠিক যেমন হয় তেমনই দেখতে লেগেছে শহিদ-করিনাকে। কিন্তু বলিপাড়ার খবর, তখন থেকেই করিনা সাইফমুখী। ডেট করছেন চুটিয়ে একসঙ্গে ফটোশ্যুটও করছেন 'তশন'-এর জন্য।

২০০২ থেকে ডেট করার পর ২০১২-য় বিয়ে করেন বেবো সাইফ আলি খানকে।

করিনা আরও বলেন, এভাবেই আস্তে আস্তে দূরে সরতে থাকেন তাঁরা। শহিদ চলতে থাকেন তাঁর মতো করে। করিনাও বেছে নেন নিজের মতো বাঁচার উপায়। জড়িয়ে পড়েন সাইফের সঙ্গে। এবং তশনই নাকি তাঁদের প্রেম ভাঙার মূল কারণ। পাঁচ বছরেরও বেশি সময় ডেটিং করার পরে সাতপাক ঘোরেন কারিনা-সাইফ। ২০১৬তে তাঁদের কোলে আসে তৈমুর। এদিকে সংসারী হন শহিদ কাপুরও।

মীরা রাজপুতকে নিয়ে প্রচণ্ড সুখী তিনি। দুই সন্তান তাঁদের মিশা, জৈন।

কারিনাকে সাইফ বিয়ের কথা বলেন তশনের শুটিংয়ের সময়। তখন তাঁরা গ্রিসে। কারিনা সে সময় সাইফকে বলেছিলেন, দম্পতি হিসেবে তাঁরাই সেরা হবেন। কিন্তু কারিনা দ্বিধাগ্রস্ত ছিলেন।

তিনি বলেন, যাঁকে ভালো করে চেনেন না তাঁকে কী করে এককথায় বিয়ে করেন! পরে যদিও সাইফের কথাই সত্যি হয়। কারিনা-সাইফ সত্যিই সুখী। তবুও কি একেবারে ভুলতে পেরছেন শহিদকে! এর জবাব যদিও দেননি নায়িকা।


পূর্বপশ্চিমবিডি/ওআর

বলিউড,কারিনা,শহীদ,প্রেম
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close