• শনিবার, ২৮ মার্চ ২০২০, ১৪ চৈত্র ১৪২৬
  • ||

নেহা কক্কর সাথে ব্রেক আপ নিয়ে যা বললেন প্রেমিক হিমাংশু

প্রকাশ:  ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬:১২
বিনোদন ডেস্ক

বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর। সম্প্রতি নেহা শুধু গানের জন্য নয় তার ব্রেকআপের জন্য শিরোনামে স্থান পেয়েছেন। কিছুদিন আগেই হিমাংশু কোহলী ও নেহা কক্করের সম্পর্কের মধ্যে ভাঙন ধরে, এরপর নেহা সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে জনপ্রিয় রিয়ালিটি শো-তে নিজের দুঃখের কথা জানান।

এবার বিষয়টি নিয়ে বোম্বে টাইমসকে দেওয়া এক সাক্ষাতকারে মুখ খুলেছেন হিমাংশু।তিনি বলেন, ব্রেকআপের সিদ্ধান্ত নেহার, তার নয়। ওই সময় প্রচুর ঘটনা ঘটেছিল, যা নিয়ে আমি কথা বলতে চাই না। আমি কেবল এটাই বলতে পারি যে, ও আমাদের সম্পর্কটা টিকিয়ে রাখতে চায়নি, তাই আমার আলাদা হওয়ার সিদ্ধান্ত নিই।

নিজের এবং নেহা কক্করের বিচ্ছেদ সম্পর্কে বলতে গিয়ে জানিয়েছেন, আমার তরফ থেকে এই সম্পর্ক ভাঙা হয়নি, তবে যখন এই নিয়ে জল্পনা শুরু হয়, তখন আমার সমস্ত বিষয়গুলি অদ্ভুত লাগতে শুরু করে, ওই সময়টা আমার জীবনের সবচেয়ে খারাপ সময়। আজ সব কিছু ঠিকঠাক হয়ে গেছে, কিন্তু এমন একটি সময় গেছে যখন গোটা বিশ্ব আমাকে সোশ্যাল মিডিয়ায় অভিশাপ দিয়েছে। সত্য কেউ জানতে চায়নি, অথচ সকলের চোখে আমি খলনায়ক হয়ে যাই। এটা খুব দুঃখের বিষয়, আমি কিছুই বলছিলাম না আর নেহা যা বলেছিল তার ভিত্তিতে লোকেরা আমার সম্পর্কে তাদের মতামত তৈরি করেছিল।

হিমাংশু কোহলী বলেন, ও টিভি শো-তে প্রকাশ্যে কেঁদেছে আর তা দেখে সবাই নিশ্চিত হয়ে যায় যে, আমিই দোষী। আমিও কান্নাকাটি করতে চেয়েছিলাম, কিন্তু পারিনি, বরং দৃঢ়তার সাথে সম্পূর্ণ পরিস্থিতির মোকাবিলা করতে চেয়েছিলাম। আমারো এই বিষয়ে বহু কিছু লিখতে ইচ্ছা করত কিন্তু নিজেকে সংযত রেখেছিলাম, কারণ আমর বারংবার একটাই কথা মনে হয়েছে, এই মানুষটিকে কোনো একসময় আমি ভালোবেসেছি।

নেহা কক্কর
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close