• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬
  • ||

পৌলমীর জন্য তাদের পাগলামী 

প্রকাশ:  ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৮:১৮
বিনোদন প্রতিবেদক

‘রাস্তার মোড়ে দাঁড়ালে দেখি যে তোমায়, মাঝে মাঝে দাঁড়াও পাশের বাড়ির জানালায়, এলোমেলো চুল পরিয়া নাকফুল, হাসি দেখলে প্রাণটা আমার যায়, তোমায় দেখলে আমার মাথার তার ছিঁড়া যায়’ - এমনই কথার একটি গান গেয়েছেন শাওন গানওয়ালা ও জুয়েল মোর্শেদ।

‘তার ছিঁড়া যায়’ শিরোনামের কমেডি ঢংয়ের এই গানটি লিখেছেন ও সুর করেছেন শাওন গানওয়ালা। এ গানের সংগীতায়োজন করেছেন জুয়েল মোর্শেদ। গানটির মজার একটি ভিডিও নির্মাণ করেছেন সম্রাট দাস।

সম্পর্কিত খবর

    ভিডিটিতে দেখা যাচ্ছে দুই শিল্পীকে। মজার অভিনয় করেছেন তারা। আর ভিডিওটির প্রধান চরিত্রে হাজির হয়েছেন ভারতের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী পৌলমী দাস। গেস্ট আর্টিস হিসেবে ভিডিওতে হাজির হয়েছেন সংগীতশিল্পী শেখ শাদী।

    সম্প্রতি গানটি প্রকাশ করা হয়েছে সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে। এরই মধ্যে ৩১ হাজারেরও বেশিবার দেখা হয়েছে মজার এই গানটি।

    শাওন গানওয়ালা বলেন, ‘আমরা মজার একটি গান করার চেষ্টা করেছি। কমেডি ঘরানার এই গানটির প্রশংসা করছেন অনেকেই। ভিন্ন ধাঁচের এই গানটি বেশ সময় নিয়ে তৈরি করেছি আমরা। দর্শক-শ্রোতাদের ভালো লাগলেই আমাদের পরিশ্রম সার্থক হবে। এরইমধ্যে অবশ্য বেশ ভালো রেসপন্ন পাচ্ছি।’

    জুয়েল মোর্শেদ বলেন, ‘তার ছিঁড়া যায় শাওনের ব্রেইনচাইল্ড। দীর্ঘ ৩ বছর ধরে এগিয়েছে এর প্রস্তুতি পর্ব। গানটির অংশ হিসেবে থাকতে পেরে আমিও ভীষণ আনন্দিত। ধন্যবাদ জানাই পৌলোমি দাসকে। তার হট্টিনট্টি পারফরম্যান্সের জন্য। সাথে কৃতজ্ঞতা শেখ সাদীর প্রতি, আমাদের দিল এ দাগা দেওয়ার জন্য।’

    জুয়েল মোর্শেদ
    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close