• রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

নায়িকা থেকে এবার গায়িকা পূজা চেরী 

প্রকাশ:  ০৯ ফেব্রুয়ারি ২০২০, ১৫:১৫
বিনোদন প্রতিবেদক

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের নায়িকা পূজা চেরী। চলচ্চিত্র ক্যারিয়ারে শিশু শিল্পী হিসেবে কাজ করলেও নায়িকা হিসেবে চলতি সময়ে বেশ কিছু ছবিতে কাজ করছেন।নতুন-নতুন চলচ্চিত্র নিয়ে বেশ ব্যস্ত সময় যাচ্ছে তার।এবার ফোক গানের গায়িকা হয়ে বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন তিনি।

গত শুক্রবার সন্ধ্যায় হাতিরঝিল প্রকল্পের এ্যাম্ফিথিয়েটার এবং ফাউন্টেইনের মূল মঞ্চে গায়িকার বেশে হাজির হন ‘পোড়ামন-২’ খ্যাত এই নায়িকা। আর তাকে এক পলক দেখার জন্য ছিল হাজার মানুষের ভিড়। মঞ্চে ওঠে পূজা চেরি পরিচালকের নির্দেশে ঠোঁট মিলিয়ে পারফর্ম করা শুরু করেন ‘ও দয়াল শোনো রে/ কি ব্যথা এ অন্তরে/ আমি যাবো কোনখানে/ কি হবে দিয়া ভিটা মাটি/ যদি না হয় অন্তর খাঁটি’ শীর্ষক গানের সঙ্গে। মঞ্চের চারদিকে তখন আলোকসজ্জা এবং ভারতের কোরিওগ্রাফার জায়েশ প্রধান পূজার নাচের কৌশল দেখানোতে বেশ ব্যস্ত।

পূজা চেরি বলেন, ‘শান’ সিনেমায় গায়িকা রূপে দর্শকরা আমাকে দেখতে পাবেন।গত শুক্রবার এই গানের শুটিং হলো। বেশ উপভোগ করেছি।

গানটিতে কণ্ঠ দিয়েছেন ঐশী। রাহুলের লেখা এ গানের মিউজিক করেছেন প্রীতম হাসান। আমার বিশ্বাস, এম রাহিম পরিচালিত ‘শান’ সিনেমার এ গানটি ও আমার পারফরমেন্স দর্শকরা পছন্দ করবেন।

একজন পুলিশ অফিসারের জীবনের সত্য ঘটনাকে অবলম্বন করে এ ছবির চিত্রনাট্য করেছেন নাজিম উদ দৌলা। কুইক মাল্টিমিডিয়ার প্রযোজনায় এতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তাসকিন, চম্পা, অরুণা বিশ্বাস, নাদের চৌধুরী, ডন প্রমুখ।

পূর্বপশ্চিমবিডি/ এএ

নায়িকা,পূজা চেরী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close