• বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬
  • ||

গ্র্যামির মঞ্চে দুর্দান্ত পোশাকে আলোড়ন তুললেন প্রিয়াঙ্কা!

প্রকাশ:  ২৭ জানুয়ারি ২০২০, ১৯:৪০ | আপডেট : ২৭ জানুয়ারি ২০২০, ২০:০৯
পূর্বপশ্চিম ডেস্ক

লাল কার্পেটে পা রাখলেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। আচমকাই লাইমলাইট ঘুরে গেল তাঁদের দিকেই। হাজার আলোর ঝলকানি, পাপারাৎজিদের ভিড় পেরিয়ে লস অ্যাঞ্জেলসে অনুষ্ঠিত ৬২তম গ্র্যামির মঞ্চে নিককে সঙ্গে নিয়ে পা রাখতে মুহূর্তেই নজরের কেন্দ্রবিন্দুতে ‘দেশি গার্ল’। সৌজন্যে তাঁর চোখধাঁধানো ‘গ্র্যামি লুক’ এবং অবশ্যই ডিপ ভি-নেক লংগাউন।

স্লিক হেয়ার-ডু এবং ঝলমলে কানের দুলে প্রিয়াঙ্কার স্টাইল স্টেটমেন্ট হার মানাল হলিউডের বাকি তারকাদেরও। উন্মুক্ত নাভিতে বসিয়েছেন হীরে। তাঁকে দেখে মনে পড়ে যায় জেনিফার লোপেজের সেই ভি-লাইন পোশাকের কথা। ওই ‘সাহসী’ পোশাক পরেই আপাতত তিনি ‘টক অব দ্য টাউন’।

নিক জোনাসও কম যান না। ব্রোঞ্জ রঙের টাক্সিডোতে যোগ্য সঙ্গত দিয়েছেন মিস ওয়ার্ল্ড স্ত্রীকে। জুতো থেকে ভেতরের টি-শার্ট সবের মধ্যেই অভিনবত্বের ছোঁয়া।

খুনসুটিতে মেতে উঠলেন দু’জনেই। তাঁদের সেই ‘পিডিএ (পাবলিক ডিসপ্লে অব অ্যাফেকশন)’ মুহূর্ত ক্যামেরাবন্দী করতে তখন ফোটোশিকারিরা ব্যস্ত।

শুধু নিক অথবা প্রিয়ঙ্কাই নন। হাজির ছিলেন আরও দুই জোনাস ভাই। কেভিন এবং জো। ছিলেন তাঁদের স্ত্রী-রাও। সব মিলিয়ে সে যেন এক চাঁদের হাট। শুধু নিক অথবা প্রিয়ঙ্কার পোশাকের তারিফ করলে দ্বিচারিতা হবে। কোনও অংশে কম যান না কেভিন-ড্যানিয়েল এবং জো-সোফি।

জোনাস ব্রাদার্সরা চুটিয়ে পারফর্মও করলেন গ্র্যামির মঞ্চে। স্বামীদের মঞ্চে উঠতে দেখে আর পাঁচ-জন স্ত্রীর মতোই তখন উচ্ছ্বসিত প্রিয়ঙ্কা-সোফি-ড্যানিয়েল। শুধু গ্র্যামি-লুকি নয়, প্রিয়ঙ্কার প্রি-গ্র্যামি লুকও ছিল নজরকাড়া, ইনস্টাগ্রামে সেই ছবিগুলো ইতিমধ্যেই ভাইরাল।

তবে বোল্ড লুকে সমালোচনার মুখেও পড়তে হয়েছে নিক-ঘরণীকে। উড়ে এসেছে নানা কটু মন্তব্যও। তাতে অবশ্য পাত্তা দিতে এক্কেবারে নারাজ অভিনেত্রী। তাই ইনস্টাতে একের পর এক শেয়ার করে যাচ্ছেন ছবি।

ফেসবুক, টুইটার বা ইনস্টা...কাল রাত থেকেই নিক-পিগির গ্র্যামি রাতের রোম্যান্স এখন নিঃসন্দেহে ট্রেন্ডিং। - আনন্দবাজার


পূর্বপশ্চিমবিডি/ওআর

গ্র্যামি,নিক,পিয়াঙ্কা,ভারত,বলিউড,হলিউড
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close