• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭
  • ||

অবশেষে বিয়ের পরিকল্পনার কথা জানালেন নায়িকা শাহনুর

প্রকাশ:  ১৮ জানুয়ারি ২০২০, ১৬:০৯
বিনোদন প্রতিবেদক

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শাহনুর। ১৯৯৯ সালে ফাঁসির আদেশ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে যাত্রা যাত্রা শুরু করেন তিনি। কিন্ত, চলচ্চিত্রটি মুক্তি পায় নি। ২০০০ সালে তার অভিনীত চলচ্চিত্র জিদ্দি সন্তান মুক্তি পায় যেটি ছিল তার প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র। চলচ্চিত্রটিতে তিনি রুবেলের বিপরীতে অভিনয় করেছিলেন।

শাহনুর বর্তমানে রফিক শিকদারের ‘বসন্ত বিকেল’ সিনেমার কাজ করছেন। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক ওমর সানী। পাবনায় এক সপ্তাহের শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন এ চিত্রনায়িকা। ঢাকায় ফিরে শিশু সংগঠনের সাথে সম্পৃক্ত থাকার কারণে সংগঠন নিয়ে বেশ ব্যস্ত হয়ে পড়েছেন। পাশাপাশি আসন্ন সিটি কর্পো্রেশন নির্বাচনের প্রচারণা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন।

শিশু সংগঠনের বিষয়ে জানতে চাইলে শাহানুর জানান, সিনেমার পাশাপাশি শিশু সংগঠনের সাথেও কাজ করেন। এর মধ্যে পথশিশু, বুদ্ধিপ্রতিবন্ধী সংগঠনও রয়েছে। বর্তমানে তিনি স্টেজ শো আর দুই একটি সিনেমায় কাজ করে পথশিশুদের সহযোগিতা করেন।

ব্যক্তিগত জীবন নিয়ে জানতে চাইলে শাহনুর বলেন, আমি এখনও বিয়ে করিনি। আমার বয়েফ্রেন্ড নেই, স্বামীও নেই। সমাজটা কেমন যেন, প্রেম-ভালোবাসায় টানে না।

বিয়ে করার প্ল্যান কি সত্যিই নেই, বিয়ে করার ইচ্ছ আছে। যে অসহায়দের সেবা করবে তাকে অবশ্য বিয়ে করা কথা ভাবতে পারি।

প্রস্নগত, এ পর্যন্ত ৬০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন শাহনুর। ‘নয়ন ভরা জল’, ‘সাহসী মানুষ চাই’, ‘প্রেম সংঘাত’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন তিনি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ইন্দুবালা।

Syeda Shahnoor,শাহনুর
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close