• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭
  • ||

প্যান্ট না পরেই নাচ প্রিয়াঙ্কা-নিকের, গোপন ভিডিও ফাঁস

প্রকাশ:  ১৮ জানুয়ারি ২০২০, ১২:২৬ | আপডেট : ১৮ জানুয়ারি ২০২০, ১২:৪৫
বিনোদন ডেস্ক

গত বছর বিখ্যাত আমেরিকান গায়ক নিক জোনাসকে বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।দেশ কিংবা ধর্মের গণ্ডি পেরিয়ে, বয়সের ব্যবধান ভুলে গিয়ে এক হয়েছিলেন এই তারকা জুটি। বিয়ের পরেও বার বার আলোচনায় এসেছেন নতুন নতুন সব কাণ্ড করে।এবার তারা আলোচনায় এসেছেন পরনে রয়েছে শুধুই সাদা জামা। অনাবৃত নিম্নাংশ। ফাঁকা বাড়িতে নিক জোনাসের সঙ্গে লাফালাফিতে মত্ত প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। তবে স্বামী-স্ত্রী ঘনিষ্ঠ হবেন, এটা তো স্বাভাবিক বিষয়। কিন্তু সেই মুহূর্ত হঠাৎই ফাঁস হল নেটদুনিয়ায়। যা নিয়ে শোরগোল নেটদুনিয়া। কিন্তু কীভাবে প্রকাশ্যে এল এই ভিডিও, জানেন?

না, এই লাফালাফি সেটা নয় যেটা আপনি ভাবছেন। আসলে দুজনে মিলে জোনাস ব্রাদার্স-এর লেটেস্ট ট্র্যাক 'হোয়াট অ্যা ম্যান গোট্টা ডু' গান-এ নেচেছেন। তবে এই ভিডিওতে যে গানটি শুনতে পারছেন, সেটা আসলে বলিউডের বিখ্যাত গান ম্যায় তেরা হিরোর সঙ্গে ফ্যান মেড ম্যাশ আপ। আর এই ভিডিওটি নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে যায়।

'হোয়াট অ্যা ম্যান গট্টা ডু' মিউজিক অ্যালবামটিতে দর্শকদের জন্য রয়েছে একাধিক সারপ্রাইজ। এই মিউজিক অ্যালবামে 'জোনাস ব্রাদার্স'দের সঙ্গে ধরা পড়েছেব জোনাস সিস্টার্সরাও। আর এই জোনাস সিস্টার্সরা হলেন প্রিয়াঙ্কা চোপড়া (নিক জোনাসের স্ত্রী) সোফি টার্নার (জো জোনাসের স্ত্রী) এবং ড্যানিয়েল জোনাস (কেভিন জোনাসের স্ত্রী)। এই মিউজিক ভিডিয়োটির দৃশ্যায়নে 'রিস্কি বিজনেজ' (১৯৮৩), গ্রেস (১৯৭৮) এবং সে অ্যানিথিং ( ১৯৮৯), এই তিনটি হলিউড ছবি থেকে দৃশ্য ধার করা হয়েছে। 'জোনাস ব্রাদার্স'-এর তরফে জানানো হয় ৭ ও ৮ এর দশকের তাঁদের পছন্দের ছবিগুলির আইকনিক দৃশ্যগুলির প্রতি সম্মান প্রদর্শনের জন্যই এই ছবি বানানো হয়েছে।

এই ছবির দৃশ্যায়নে প্রিয়াঙ্কা যেন 'রিস্কি বিজনেজ' ছবির অভিনেত্রী 'রেবেকা দে মর্নে'। অন্যদিকে এই গানে নিক জোনাস যেন 'রিস্কি বিজনেস'-এর টম ক্রুজ।

তবে শুধু নিক-প্রিয়াঙ্কা নয়, 'হোয়াট অ্যা ম্যান গট্টা ডু' মিউজিক ভিডিয়োর দৃশ্যায়নে নজর কেড়েছেন সোফি টার্নার, জো জোনাস, ড্যানিয়েল জোনাস, ও কেভিন জোনাসরা।

পূর্বপশ্চিমবিডি/জিএম

বলিউড অভিনেত্রী,প্রিয়াঙ্কা চোপড়া,আমেরিকান গায়ক,নিক জোনাস
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close