• রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭
  • ||

শুটিংয়ে আহত শহিদ কাপুর

প্রকাশ:  ১২ জানুয়ারি ২০২০, ১৮:৩৭
বিনোদন ডেস্ক

জনপ্রিয় বলিউড অভিনেতা শহিদ কাপুর। গুরুতর আঘাত পেয়েছেন তিনি।বর্তমানে জার্সি সিনেমার শুটিং করছেন শহিদ। এই সিনেমায় একজন ক্রিকেটারের ভূমিকায় দেখা যাবে তাকে। গতকাল শুক্রবার পাঞ্জাবের মোহালিতে এর প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। কিন্তু হঠাৎ আহত হন।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, 'জার্সি' ছবির শুটিংয়ের সময় ক্রিকেট বল লাগে তার ঠোঁটে। আর তাতেই ঠোঁট ফেটেছে শহীদের। অবস্থা বেশ খারাপ। তার ঠোঁটে একাধিক সেলাইও পড়েছে।চিকিৎসার জন্য তাকে চিকিৎসকের শরণাপন্ন হতে হয়। তার ঠোঁটে একাধিক সেলাইও পড়েছে।

সূত্রের খবর, রিহার্সালের সময় আচমকাই ক্রিকেট বল এসে তার ঠোঁটে লাগে। ঝরঝর করে রক্ত পড়তে থাকে। কোনও রকমে কাপড় দিয়ে ঠোঁট চেপে চিকিৎসককে খবর দেওয়া হয়। নিচের ঠোঁটে শহীদের একাধিক সেলাই পড়ে।এতে করে বাতিল হয়ে যায় শুটিং। সেলাই না কাটা পর্যন্ত শুটিং পুরোপুরি বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন চিকিৎসক।

'জার্সি' ছবির গল্পে উঠে এসেছে এক অসফল ক্রিকেটারের।পরিস্থিতি তাকে ৩৬ বছর বয়সে ক্রিকেটে ফিরতে বাধ্য করে। তারপর তার চড়াই-উতরাই ঘিরে এগোয় গল্পটি। ছবিটি এর আগে তেলেগু ভাষায় তৈরি হয়েছিল। ছবিটি পরিচালনা করেছিলেন গৌতম তিন্নানাউরি।

তেলেগু ভাষায় একই নামে নির্মিত একটি সিনেমার রিমেক জার্সি। গত বছর এপ্রিলে সিনেমাটি মুক্তি পায়। স্পোর্টস-ড্রামা ঘরানার সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেন নানি ও শ্রদ্ধা শ্রীনাথ।

রিমেক সিনেমাটিতে শহিদ কাপুরের বিপরীতে অভিনয় করছেন ম্রুণাল ঠাকুর। প্রথম সিনেমাটির মতো এটিও পরিচালনা করবেন গৌতম তিন্নানুরি। আগামী ২৮ আগস্ট জার্সি মুক্তির কথা রয়েছে।

Shahid Kapoor,শহিদ কাপুর
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close