• মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭
  • ||

মাথা ন্যাড়া করার কারণ জানালেন আসিফ আকবর 

প্রকাশ:  ১০ জানুয়ারি ২০২০, ১৯:৫৫ | আপডেট : ১০ জানুয়ারি ২০২০, ২০:০৭
বিনোদন প্রতিবেদক

বাংলা সঙ্গীতের যুবরাজ আসিফ আকবর। দীর্ঘ দিনের ক্যারিয়ারে সঙ্গীত পিপাসু মানুষদের উপহার দিয়েছেন জনপ্রিয় বহু গান। নিজের কণ্ঠের জাদুতে মাতিয়েছেন তার ভক্তদের। ২০১৯ সালের শেষের দিকে নিজের অভিনীত প্রথম সিনেমা ‘গহীনের গান’ উপহার দিয়েছেন।

এদিকে ‘লাল টিপ’ নামের প্রকাশের মাধ্যমে শুরু করেছেন নতুন বছর। চুলের নানা স্টাইল আর নানা লুক দিয়ে প্রতি ভিডিওতে চমক দেখিয়ে গেছেন তিনি। তবে শুক্রবার হঠাৎ করেই নতুন লুকে দেখা দিয়েছেন আসিফ আকবর।

হঠাৎ করে তাকে দেখলেই চমকে উঠবেন হয়তো তার ভক্তরা। কারণ এই ছবিতে দেখা যাচ্ছে মাথা ন্যাড়া করে করে ফেলেছেন তিনি। অনেকেই ভাবতে পারেন নতুন কোনো ভিডিওর জন্য নিজেকে বদলাচ্ছেন আসিফ। না, ঘটনা তেমনটিও নয়!

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হয় তার সঙ্গে। আসিফ আকবর বলেন, না, কোনো ভিডিওর জন্য নয়, বরং ভিডিও থেকে দূরে থাকতেই এই ব্যাবস্থা। প্রচুর গানের কাজ জমেছে। এই বছর অনেক গান করতে চাই। দেড় শতাধিক হামদ ও নাত গাওয়ার পরিকল্পনা নিয়েছি। কিন্তু মিউজিক ভিডিও নিয়ে ব্যস্ত হয়ে পড়লে এতো গান করা সম্ভব হবে না। কোনো কোনো গানের ভিডিওর জন্য তিন-চার দিন সময়ও দিতে হয়। তাই আপতত ভিডিও নয়, ৩-৪ মাস পুরো সময়টা গান গাওয়ার পেছনেই ব্যায় করতে চাই।

এদিকে শুক্রবার সন্ধ্যায় আসিফ আকবর তার মাথা ন্যাড়া করা একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেন, ২০১৯শে আমাদের টিম ওয়ার্কের ফসল ছিলো নোলক ছবিটি। অভিজ্ঞতার আলোকে বলতে পারি মৌলিক গল্প আর গানে এটিই ছিলো বছরের শ্রেষ্ঠ ছবি, কেউ মানুক আর না মানুক।সুতরাং পুরস্কারের ক্ষেত্রে নোলক ছবিটি এগিয়ে থাকবে এটাই স্বাভাবিক। গতকাল নোলক বস সাকিব সনেট খুব অনুরোধ করলেন আমার ফ্যানদের সাথে মেরিল প্রথম আলো পুরস্কারের ব্যাপারে জানাতে। নি:সন্দেহে মেরিল প্রথম আলো তারকা জরিপ পুরস্কারটি বাংলাদেশের প্রেক্ষিতে যথেষ্ট সম্মানের। তাই সিদ্ধান্ত নিয়েছি নোলকের নমিনেশনগুলো যেন এ্যাওয়ার্ড পায় সেই ক্যাম্পেইন করবো, যদিও ব্যাক্তিগত ভাবে আমি কখনোই পুরস্কারের জন্য ভোট চাইনি।টিম নোলকের জন্য শুভকামনা।

আসিফ আকবর
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close