• বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ৭ ফাল্গুন ১৪২৬
  • ||

কার মায়া ভরা হাসি ভালোবাসেন পপি? 

প্রকাশ:  ২০ ডিসেম্বর ২০১৯, ১৫:৩৬ | আপডেট : ২০ ডিসেম্বর ২০১৯, ১৬:১৪
বিনোদন প্রতিবেদক

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা ও মডেল পপি।‘লাক্স আনন্দ বিচিত্রা’ সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে পরিচিতি লাভ করেন তিনি। এরপর ১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পপি। কিন্তু তার প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘কুলি’।এরপর দীর্ঘদিনের ক্যারিয়ারে অর্ধশত চলচ্চিত্রে অভিনয় করে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন জাতীয় চলচ্চিত্র প্রাপ্ত এই অভিনেত্রী।

সম্প্রতি এই নায়িকা তার ইন্সট্রাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। আর সেখানে তিনি ক্যাপশনে লিখেছেন, ভালোবাসবো শীতের সকাল, ভালোবাসি কুয়াশা আর ভালোবাসি তোর মায়া ভরা হাসি মাখা মুখটা। ছবিটি পোস্ট করার পর পরই নানা ধরনের মন্তব্য দেখা গিয়েছে ছবিটির নিচে।

এদিকে, সম্প্রতি গণমাধ্যমে প্রকাশিত এক সংবাদে বেশ চটেছেন পপি। চুক্তিবদ্ধ হওয়া একটি ছবিতে তার না থাকার বিষয়ে ‘বাদ পড়লেন পপি’, ‘তার জায়গায় নেয়া হচ্ছে কেয়াকে’ বা ‘পপি আউট, কেয়া ইন’ শিরোনামে প্রকাশিত খবরে ক্ষেপেছেন তিনি।

জানা গেছে, ‘ইয়েস ম্যাডাম’ নামের একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন পপি। কিন্তু শেষ পর্যন্ত সেই ছবিতে থাকছেন না তিনি। তার পরিবর্তে চুক্তিবদ্ধ হয়েছে চিত্রনায়িকা কেয়া। কেয়া চুক্তিবদ্ধ হওয়ার পর থেকে গণমাধ্যমে বেশ কয়েকটি খবর প্রকাশ করা হয়েছে। ‘বাদ পড়লেন পপি’, ‘তার জায়গায় নেয়া হচ্ছে কেয়াকে’ বা ‘পপি আউট, কেয়া ইন’ শিরোনামে খবরগুলো প্রকাশ করা হয়। আর এরপরই পপি এমন সংবাদ দেখে বেশ চটেছেন।

এ বিষয়ে পপি বলেন, গল্প ও চরিত্রটি আমার মনের মতো হয়নি। এছাড়া এতে একাধিক নায়িকা থাকার কারণে ছবিতে অভিনয় করা হয়নি। কিছু সংবাদ মাধ্যমে দেখলাম, বাদ পড়েছেন পপি বা পপির জায়গায় অমুক লিখে সংবাদ প্রকাশ করা হয়েছে। এটা কেন? আমার জায়গায় অমুক কেন হবে বা বাদ কেন হবে? কারো স্থান কি কেউ নিতে পারে। বাদ দেয়া কথাটি একজন শিল্পীর জন্য খুবই দুঃখজনক ও অসম্মানজনক। বিশ্বের কোথাও কি এমনটি হয়?

নিজের কাজ নিয়ে তিনি বলেন, আজকের এই পপি হতে আমাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। আমি চাইলে, প্রতি মাসে একটি করে ছবিতে চুক্তিবদ্ধ হতে পারি। ভালো-মন্দ বুঝে অভিনয় করতে চাই। প্রয়োজনে বছরে একটি ছবিতে কাজ করবো তবুর মানের সঙ্গে আপস করব না।

পূর্বপশ্চিমবিডি/ এএ

পপি,ভালোবাসা,হাসি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close