• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭
  • ||

অমিত শাহকে পরামর্শ দিলেন অক্ষয়

প্রকাশ:  ১৯ ডিসেম্বর ২০১৯, ১৭:০৫
পূর্বপশ্চিম ডেস্ক

গেরুয়া শিবিরের বেশ স্নেহধন্য অভিনেতা অক্ষয় কুমার। লোকসভা নির্বাচনের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অকপট সাক্ষাত্‌কার নেওয়ার জন্যে তাই প্রথমেই এসেছিল অক্ষয় কুমারের নাম। সেই সাক্ষাত্‍কারে প্রধানমন্ত্রীর জীবনের নানা ঘটনা নিয়ে চলে দীর্ঘ আলাপচারিতা। এবার স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-এর জন্যে রয়েছে অক্ষয়ের কিছু পরামর্শ।

মঙ্গলবার দিল্লিতে আয়োজিত একটি অনুষ্ঠানে অক্ষয়কে প্রশ্ন করা হয়েছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে তাঁর কিছু প্রশ্ন আছে কি না। এর উত্তরে অক্ষয় বলেন, ‘অমিতজীকে আমি একটা কথাই বলতে চাই... নিজের শরীরের খেয়াল রাখুন।

দেশের এক গুরুত্বপূর্ণ মানুষ উনি। একটা পরামর্শ দেব। সন্ধে ৬.৩০টার পর আর কোনও খাবার খাবেন না। ওঁর জন্যে এটা খুবই উপকারী হবে। আমাদের শাস্ত্রেও তো বলা আছে, সূর্যাস্তের পর অন্নের দানা মুখে না দিতে। এতে আমাদের শরীরের উপকার হয়।

সোমবার অক্ষয় এমন একটি ভিডিওতে লাইক দিয়েছিলেন যা আদতে সিটিজেনশিপ অ্যামেন্ডমেন্ট অ্যাক্টের বিরুদ্ধে ওঠা প্রতিবাদকে উপহাস করে তৈরি হয়েছে।

যদিও অক্ষয় পরে সেই পোস্ট আনলাইক করে দেন এবং ট্যুইট করে নিজের অবস্থান জানান। অক্ষয় বলেন, ‘পোস্ট স্ক্রল করতে করতে হয়তো ভুল করে লাইক প্রেস হয়ে গিয়েছিল। ভুল বুঝতে পেরেই তা শুধরে নিয়েছি। আমি কোনওভাবেই এমন কাজকে সমর্থন করি না।

তবে নেট পাড়ার বাসিন্দারা এই জবাবদিহিতে একেবারেই সন্তুষ্ট নন। বরং তাঁরা বেজায় চটেছেন অক্ষয়ের উপর। বাদ গেলেন না পরিচালক অনুরাগ কাশ্য়পও।

সূত্র: এই সময়


পূর্বপশ্চিমবিডি/ওআর

বলিউড,অমিত শাহ,বিজেপি,অক্ষয়
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close