• শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬
  • ||

‘ছাপ্পাক’র জন্য ১৩ লাখ রুপি পাচ্ছে সেই লক্ষ্মী

প্রকাশ:  ১৭ ডিসেম্বর ২০১৯, ১৬:০৬
বিনোদন ডেস্ক

দিল্লির একজন সাধারণ নারী লক্ষ্মী আগারওয়াল। মাত্র ১৫ বছর বয়সে ভয়ংকরভাবে অ্যাসিড–সন্ত্রাসের শিকার হন তিনি। নাঈম নামের প্রায় দ্বিগুণেরও বেশি বয়সী এক ব্যক্তি লক্ষ্মীকে প্রথমে প্রেমের ও পরে বিয়ের প্রস্তাব দেন। স্বাভাবিকভাবেই লক্ষ্মী ও তার পরিবার তা প্রত্যাখ্যান করে।

২০০৫ সালের এক সকালে লক্ষ্মী যখন হেঁটে বাজারে যাচ্ছিলেন, তখন বিয়ারের বোতলভর্তি অ্যাসিড ছুড়ে দেওয়া হয় তার দিকে। অ্যাসিডে পুড়ে যায় লক্ষ্মীর মুখ, হাত। মুহূর্তেই সুন্দর মুখ ঝলসে যায় অ্যাসিডের বীভৎসতার আড়ালে। রাস্তায় গড়িয়ে পড়ে চিৎকার করতে থাকেন লক্ষ্মী, আশপাশের মানুষগুলো তখনো হতভম্ব হয়ে দেখেছে সেই দৃশ্য! প্রায় পাঁচ মিনিট পর এক ট্যাক্সি চালন এগিয়ে আসেন। কোলে করে তাকে গাড়িতে তুলে হাসপাতালে নিয়ে যান। ডাক্তারদের হার না মানা মানসিকতা লক্ষ্মীকে ফিরিয়ে আনে নিশ্চিত মৃত্যু থেকে।

লক্ষ্মীর জীবনের সেই ভয়ানক ঘটনাকে ‘ছাপ্পাক’ সিনেমার মাধ্যমে রূপালি পর্দায় তুলে ধরতে যাচ্ছেন পরিচালক মেঘনা গুলজার। যেখানে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মীর চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। তার বিপরীতে রয়েছেন বিক্রান্ত মাসি।

গত ৯ ডিসেম্বর প্রকাশ পেয়েছে সিনেমাটির ট্রেলার। যা বেশ সাড়া ফেলেছে। এখনও পর্যন্ত এটি দেখা হয়েছে সাড়ে তিন কোটি বারের বেশি।

চমকপ্রদ তথ্য হলো- যার জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘ছাপ্পাক’ সেই লক্ষ্মী নাকি দেওয়া হচ্ছে ১৩ লাখ রুপি। শুরুতে এই পরিমাণ অর্থ নিয়ে খুশি থাকলেও এখন এতে আপত্তি জানাচ্ছে লক্ষ্মীর পরিবার।

একটি সূত্র জানিয়েছে, ‘ছাপাক’ ইউনিটের সঙ্গে লক্ষ্মী আগারওয়ালের সম্পর্কে বড়সড় ফাটল ধরেছে। ছবিটির স্বত্বের জন্য তাকে ১৩ লাখ রুপি দেওয়া হয়। তিনিও খুশি মনে স্বাক্ষর করে দেন। কিন্তু এখন পরিচিতজনরা আরও টাকা চাওয়ার পরামর্শ দিয়েছেন তাকে। তাদের মন্তব্য, শুরুতে খুব কম টাকায় স্বত্ব দিয়ে ফেলেছেন তিনি।

এদিকে, সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি এটি প্রযোজনাও করছেন দীপিকা পাড়ুকোন। ২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে ‘ছাপ্পাক’।

লক্ষ্মী,ছাপ্পাক,চলচ্চিত্র
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close