• শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬
  • ||
শিরোনাম

যে জিনিসে অক্ষয় হাত দেয়, তা সোনায় পরিণত হয়: কারিনা

প্রকাশ:  ১৭ ডিসেম্বর ২০১৯, ১৫:৪১
বিনোদন ডেস্ক

‘কমবখত ইশক’র পর কেটে গিয়েছে ১০ বছর। এতগুলো বছর পার করার পর এবার ফের অক্ষয় কুমারের সঙ্গে স্ক্রিন সেয়ার করছেন কারিনা কাপুর খান। অক্ষয়ের সঙ্গে কারিনার জুটি যে বক্স অফিসে সুপার হিট, তা কিন্তু বেশ ভালো করেই জানেন ট্রেড অ্যানালিস্টরা।

অক্ষয়ের সঙ্গে অভিনয় নিয়ে এবার কারিনা কি বললেন জানেন? সম্প্রতি ‘গুড নিউজ’র প্রমোশনে হাজির হয়ে অক্ষয়কে নিয়ে মুখ খোলেন কারিনা।

তিনি জানান, অমিতাভ বচ্চনের সঙ্গে অক্ষয়ের মিল খুঁজে পান তিনি। সেই কারণে অক্ষয়কেই একমাত্র বলিউড শহেনশার সঙ্গে তুলনা করা যায়।

শুধু তাই নয়, অক্ষয় যে জিনিসে একবার হাত হেন, তা যেন সোনায় পরিণত হয়ে যায় বলেও মন্তব্য করেন বেবো।

তিনি বলেন, মাত্র ৯ বছর বয়স থেকে অক্ষয়কে চেনেন তিনি। সেই কারণে তার সঙ্গে একেবারে অন্যররম সম্পর্ক তার। তাদের সম্পর্ক ৩০ বছরের পুরোনো।

সেই কারণে অক্ষয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে তার কখনও কোনও অসুবিধা হয় না বলেও জানান কারিনা।

পাশাপাশি তিনি বলেন, ববিতা কাপুর নাকি অক্ষয়ের একজন বড় ভক্ত। তার যে সিনেমা মুক্তি পাক না কেন, তা দেখার জন্য সিনেমা হলে ছুটে যান ববিতা।

প্রসঙ্গত, ‘টশন’র শুটিংয়ের সময় সাইফ আলি খানের সঙ্গে সম্পর্কে জড়ান কারিনা কাপুর খান। ওই সময় তাদের সম্পর্কের বিষয়ে যিনি প্রথম সবকিছু জানতে পারেন, তিনি হলেন অক্ষয়।

‘গুড নিউজ’র প্রমোশনে হাজির হয়ে সাইফের সঙ্গে তার সম্পর্ক এবং অক্ষয়ের সঙ্গে তাদের বন্ধুত্ব নিয়েও মুখ খোলেন বলিউডের এই প্রথম সারির নায়িকা।

এদিকে ‘গুড নিউজ’র পর বর্তমানে বচ্চন পান্ডের শুটিংয়ে ব্যস্ত অক্ষয় কুমার। অন্যদিকে কারিনা ব্যস্ত লাল সিং চাড্ডার শুটিংয়ে। এই সিনেমায় আমির খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন কারিনা।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

অক্ষয় কুমার,কারিনা কাপুর,বলিউড,বিনোদন,অভিনেতা,অভিনেত্রী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close