• শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭
  • ||

চলচ্চিত্রে ফিরছেন শাবনূর, অথচ নিজেই কিছু জানেন না

প্রকাশ:  ১৫ ডিসেম্বর ২০১৯, ১৫:৩০ | আপডেট : ১৫ ডিসেম্বর ২০১৯, ১৫:৪৩
বিনোদন প্রতিবেদক

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ফেসবুক ফেইজে ঘোষণা দেওয়া হয়েছে ফের চলচ্চিত্রে ফিরছেন জনপ্রিয় নায়িকা শাবনূর। এই ঘোষণায় পর সংবাদের শিরোনাম হয়েছেন এই নায়িকা। তবে নতুন চলচ্চিত্রের বিষয়ে শাবনূর নিজেই কিছু জানেন না।

রোববার (১৫ ডিসেম্বর) দুপুরে পূর্বপশ্চিমের সঙ্গে ফোনে আলাপকালে শাবনূর বলেন, আমার সঙ্গে কেউই কোনো সিনেমার ব্যাপারে আলোচনা করেনি। আমি কিছুই বলতে পারবো না। জাজ হয়তো আমাকে তাদের ছবিতে ভাবছে। কিন্তু আমি কিছুই জানি না। কী ছবি, কী গল্প বা কী আমার চরিত্র। আগে আমার কাছে প্রস্তাব আসুক, তারপর দেখা যাবে।

তিনি আরও বলেন, আসলে এখনও আমি সিনেমায় অভিনয় করার মতো পুরোপুরি ফিট নই। চাইলে অভিনয় করতেই পারি। কিন্তু চাই না এভাবে পর্দায় হাজির হতে। দর্শক আমাকে যেভাবে দেখে অভ্যস্ত, আগে নিজের ফিটনেসটাকে সে অবস্থায় নিয়ে যেতে চাই। তার আগে ক্যামেরার সামনে যাবো না।

পরিচালক এহতেশামের হাত ধরে ‘চাঁদনী রাতে’ সিনেমার মাধ্যমে ঢালিউডে অভিষেক হয় শাবনূরের। ১৯৯৩ সালের ১৫ অক্টোবর ‘চাঁদনী রাতে’ মুক্তি পায়। সাব্বিরের বিপরীতে অভিনীত চলচ্চিত্রটি ব্যবসায়িকভাবে ব্যর্থ হয়। তবে শাবনূরের মুগ্ধতার ইতিহাস শুরু হয় ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত জহিরুল হক পরিচালিত ‘তুমি আমার’ ছবিটি দিয়ে।

সালমান শাহের সঙ্গে জুটি বেঁধে এই নায়িকা ১৪টি ছবি করেন তিনি। তার সবগুলোই রেকর্ড সংখ্যকভাবে ব্যবসায়িক সাফল্য পায়। এটি বাংলাদেশের চলচ্চিত্রে সফল জুটিগুলোর অন্যতম।

২০১১ সালের ৬ ডিসেম্বর ব্যবসায়ী অনিক মাহমুদের সঙ্গে শাবনূরের আংটি বদল হয় এবং ২০১২ সালের ২৮ ডিসেম্বর তাকে বিয়ে করেন। এরপর তিনি অস্ট্রেলিয়ায় বসবাস করছেন। সেখানে তিনি নাগরিকত্ব লাভ করেন। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর তিনি ছেলে সন্তানের মা হন। তার ছেলের নাম আইজান।


পূর্বপশ্চিমবিডি/এসএম

শাবনূর
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close