• মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৭
  • ||

বুবলীকে নিয়েই বাঁচতে চান শাকিব!

প্রকাশ:  ১১ ডিসেম্বর ২০১৯, ১৯:১৯
বিনোদন প্রতিবেদক

ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খান নায়িকা শবনম বুবলীকে নিয়েই নতুন করে বাঁচতে চান। দরকার হলে তাকে নিয়ে ভারতে পালিয়ে যেতেও দ্বিধা নেই তার। শিরোনামটি পড়ে অনেকেই হয়তো অবাক হচ্ছেন। হ্যাঁ সত্যি বুবলীকে নিয়েই বাঁচতে চান শাকিব তবে তা চলচ্চিত্রে।

নির্মাতা কাজী হায়াৎয়ের ‘বীর’ ছবিতে জুটি বেঁধেছেন শাকিব-বুবলী। ছবির একটি দৃশ্য এমন—জীবন নিয়ে হতাশ শাকিব। কাজ করছেন সীমান্ত-সংলগ্ন একটি কয়লার ডিপোতে। তবে তাকে নতুন করে বাঁচার স্বপ্ন দেখিয়েছেন বুবলী। এই সুন্দরীই তার অনুপ্রেরণা। তাই বুবলীকে আঁকড়ে ধরে বাঁচতে চান শাকিব। জীবনের সাধ-আহ্লাদ পূর্ণ করতে প্রয়োজনে বুবলীকে নিয়ে পাশের দেশ ভারতে পালিয়ে যেতেও দ্বিধা নেই তার।

শাকিব-বুবলীর এমনই প্রেমময় কিছু দৃশ্য সম্প্রতি ধারণ করা হয়েছে বলে জানিয়েছেন পরিচালক কাজী হায়াৎ। সম্প্রতি নারায়ণগঞ্জে শেষ হয়েছে এই পর্যায়ের শুটিং। আগামীকাল বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে নতুন পর্যায়ের শুট। একটি অনুষ্ঠান উপলক্ষে শাকিব খান আজ ভারতে অবস্থান করছেন। তবে কাল সকালেই দেশে ফিরবেন।

কাজী হায়াৎ বলেন, যে ছেলে কয়লার ডিপোতে কাজ করে, তাকে তো ময়লা কাপড়, উসকোখুসকো চুল-দাড়িতে দেখাতেই হবে। শাকিব খানকে এর আগে সবাই ললিপপ হিরো হিসেবে দেখেছে। আমার ‘বীর’ ছবিতে গল্পের হিরো বানিয়েছি। ললিপপ হিরো হিসেবে তাকে আমি অসম্মান করছি না। কারণ, সেই লুকেই সে দেশের এক নম্বর হিরো হয়েছে। এ ছবিতে দর্শক শাকিবকে দেখবে বেশ কয়েকটি লুকে। এর মধ্যে একটিতে ময়লা কাপড়, চুল-দাড়িতে। আবার সিরিয়াল কিলার চরিত্রে যখন দর্শক দেখবে, তখন ফ্রেশ লুকে হাজির হবে। আমি শাকিব খানকে ধন্যবাদ দিতে চাই, কারণ এ ছবির জন্য অনেক কষ্ট করছে সে, তিন মাস চুল-দাড়ি পর্যন্ত কাটেনি।

পূর্বপশ্চিমবিডি/ এএ

শাকিব,বুবলী,চলচ্চিত্র
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত