• শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭
  • ||

এবার বনি-শ্রাবন্তীর ‘বিয়ে বিয়ে খেলা’!

প্রকাশ:  ০৫ ডিসেম্বর ২০১৯, ১৬:৪৯
বিনোদন ডেস্ক

চিরাচরিত কাস্টিংয়ের নিয়ম ভেঙে টালিউড ইন্ডাস্ট্রির পরিচালকেরা আজকাল নতুন জুটির দিকে ঝুঁকছেন। তাতে ছবি ঘিরে যেমন অভিনবত্ব তৈরি হচ্ছে, সঙ্গে বাড়ছে দর্শকদের কৌতূহলও। দেব-পাওলি, ঋত্বিক-শ্রাবন্তী, ঋত্বিক-শুভশ্রীর মতো একঝাঁক নতুন জুটি পেয়েছে বাংলা সিনেদর্শক। এবার সেই পথেই হাঁটলেন পরিচালক রাজা চন্দ। তার পরবর্তী ছবির মুখ্য ভূমিকার জন্য বেছে নিলেন শ্রাবন্তীকে। আর তার বিপরীতে কাস্ট করেছেন বনি সেনগুপ্তকে। আর সেই ছবিতেই দেখা যাবে তাদের বিয়ে বিয়ে খেলা।

অভিনেতা বনি সেনগুপ্তকে এর আগে সাধারণত ঋত্বিকা এবং কৌশানী মুখোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধতেই দেখা গিয়েছে। তবে এই প্রথম শ্রাবন্তীর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন বনি। নেপথ্যে পরিচালক রাজা চন্দ। ছবির নাম ‘বিয়ে বিয়ে খেলা’। কীরকম ছবি? আদ্যোপান্ত পারিবারিক ছবি। মজার গল্প। তবে, সেই গল্পের মধ্যেই রয়েছে একাধিক চমক। জানালেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শুটিং শুরু হতে চলেছে চলতি ডিসেম্বরেরই ৯ তারিখ থেকে।

শ্রাবন্তীর কথায়, এই প্রথম তিনি পরিচালক রাজা চন্দের সঙ্গে কাজ করছেন। সেই সঙ্গে এই প্রথমবারের জন্য বনির নায়িকা হিসেবে তাঁকে দেখতে পাবেন দর্শকরা। যদিও এর আগে বনি-শ্রাবন্তী ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড’ এবং ‘জিও পাগলা’র মতো ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন, তবে সেখানে শ্রাবন্তীর সঙ্গে জুটি বাঁধতে দেখা যায়নি বনিকে। কিন্তু রাজা চন্দের ‘বিয়ে বিয়ে খেলা’য় তারাই মুখ্য জুটি। কীরকম চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী? সে সম্পর্কে অবশ্য মুখ খুলতে নারাজ অভিনেত্রী।

প্রসঙ্গত, ত্রিদিব রামানের ‘উড়ান’ নিয়ে উচ্ছ্বসিত শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গতকাল অথাৎ বুধবারই মুক্তি পেয়েছে ‘উড়ান’-এর টিজার। যে ছবিতে শ্রাবন্তীকে দেখা যাবে একেবারে অন্যরকম একটি চরিত্রে। পৌলমী বন্দ্যোপাধ্যায়, এক স্বাধীনচেতা মহিলা, চাকরি পায় এমন এক গ্রামে যেখানে রোগভোগ লেগেই রয়েছে। যেন মড়ক দশা। হঠাৎই পৌলমী ওরফে শ্রাবন্তী দেখেন সে গ্রামের জল আর্সেনিক দূষিত। আর ঠিক যে কারণে কঠিন রোগভোগে কাতরাতে হচ্ছে সেখানকার বাসিন্দাদের। শ্রাবন্তী আর্সেনিকমুক্ত জলের দাবিতে পথে নামে। গ্রামের বাড়ি বাড়ি গিয়ে সচেতনতা গড়ে তোলার চেষ্টা করে। তবে তাঁর পথে অন্তরায় হয়ে দাঁড়ায় গ্রামের মোড়ল গোছের কিছু লোক। পৌলমী কি পারবে, তাঁর লক্ষ্যে পৌঁছতে? গ্রামকে আর্সেনিক মুক্ত করে তুলতে? উত্তর মিলবে ‘উড়ান’-এ। এই ছবিতে শ্রাবন্তীর সঙ্গে জুটি বেঁধেছেন সাহেব ভট্টাচার্য। এখানেও ছক ভাঙা এক জুটিতে আস্থা রেখেছেন পরিচালক ত্রিদিব।

পূর্বপশ্চিমবিডি/জিএম

টালিউড,পরিচালক,অভিনেতা বনি সেনগুপ্ত,শ্রাবন্তী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close