• শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

প্রথম বিবাহবার্ষিকীতে প্রিয়াঙ্কাকে আবেগঘন স্ট্যাটাস নিকের

প্রকাশ:  ০৩ ডিসেম্বর ২০১৯, ১৩:০৭
বিনোদন ডেস্ক

সময়ের আলোচিত দম্পতি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপতারকা নিক জোনাস। গত বছর ডিসেম্বরে আনুষ্ঠানিকভাবে সাতপাকে বাঁধা পড়ার পরে তাঁদের ভালোবাসাময় খুনসুটির সংবাদ বারবার উঠে এসেছে গণমাধ্যমে। কখনও সোশ্যাল মিডিয়ায় স্বামীর জন্য ভালবাসা উজার করে দিয়েছেন, তো কখনও দুষ্টু-মিষ্টি সামনে উঠে এসেছে দাম্পত্য কলহ। এভাবেই দেখতে দেখতে একটা বছর একসঙ্গে কাটিয়ে ফেললেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। আর নিজেদের প্রথম বিবাহবার্ষিকীকে বিয়ের অদেখা একগুচ্ছ ছবি পোস্ট করে পরস্পরকে শুভেচ্ছা জানাল এই সেলিব্রিটি কাপল।

২০১৭ সালে মেট গালায় প্রথম সাক্ষাৎ। সেখান থেকেই প্রেম এবং শেষমেশ পরিণয়। ঠিক একবছর আগে ১ ও ২ ডিসেম্বর যোধপুরের উমেদ ভবনে এলাহী আয়োজন হয়েছিল। খ্রিস্টান ও হিন্দু মতে পরপর দু’দিন বিয়ের বাঁধনে বেঁধেছিলেন নিক-প্রিয়াঙ্কা। রাজকীয় সেই বিয়ের সাক্ষী ছিল গোটা দেশ। তারপর কখনও স্বামীর সঙ্গে প্রি চপসের দিন কেটেছে নিউ ইয়র্কে তো কখনও শুটিং ও ছবির প্রচারে তিনি ভারতে এসেছেন।

বিয়ের কয়েক মাসের মধ্যেই আবার স্বামী নিককে ডিভোর্সের হুমকি দিয়েছিলেন প্রিয়াঙ্কা। স্ত্রী কার সঙ্গে পার্টি করবেন, কতক্ষণ পার্টি করবেন এই নিয়ে নাকি তাঁদের মধ্যে বেশিরভাগ সময়ই ঝগড়া হয়। অন্যদিকে নিকও নাকি খুব বদমেজাজী। সব মিলিয়ে নাজেহাল দেশি গার্ল তাই নিককে হুমকি দিয়েছিলেন নিক তার অভ্যাস না বদলালে তিনি ছেড়ে চলে যাবেন। তবে তাঁদের সম্পর্ক অনেকটা ইঁদুর-বেড়ালের মতো। এই ঝগড়া তো এই প্রেমে গদগদ! তাই সেসব বিষয়কে মনের কোণে কখনই স্থায়ী হতে দেননি তারা। বরং ভালবাসার চাদরেই মুড়িয়ে রেখেছেন সম্পর্কের ইষৎ তিক্ততাকে।

গত এক বছরের বৈবাহিক সফরটা ঠিক কেমন ছিল, এই বিশেষ দিনে তা-ই জানালেন প্রিয়াঙ্কা। বেটারহাফের সঙ্গে কাটানো মিষ্টি-মধুর সময়ের ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেছেন কোয়ান্টিকোখ্যাত অভিনেত্রী। সঙ্গে ধন্যবাদ জানিয়েছেন স্বামীকে।

লিখেছেন, “আমার প্রতিজ্ঞা। তখন-আজ-চিরকাল। তুমি আমার জীবনে আনন্দ, আশীর্বাদ, উত্তেজনা থেকে প্যাশন- সব এনে দিয়েছ। আমাকে খুঁজে নেওয়ার জন্য ধন্যবাদ। প্রথম বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা। ভালবাসা ও শুভেচ্ছার জন্য সকলকে ধন্যবাদ। খুব ভাল লাগছে।

পূর্বপশ্চিমবিডি/জিএম

বলিউড অভিনেত্রী,প্রিয়াঙ্কা চোপড়া,মার্কিন পপতারকা,নিক জোনাস,প্রথম বিবাহবার্ষিকী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত