• রোববার, ১৭ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

শাহরুখের জন্মদিনে বুর্জ খলিফার চমক (ভিডিও)

প্রকাশ:  ০৩ নভেম্বর ২০১৯, ১৬:১৭
বিনোদন ডেস্ক

বলিউডের রোমান্স কিং খ্যাত নায়ক শাহরুখ খান। অভিনয়ের জাদুতে যিনি আজ জায়গা করে নিয়েছেন কোটি ভক্তের মনে। আর তাইতো তাকে বলা হয় বলিউডের বাদশা। জনপ্রিয় এই অভিনেতার ৫৪তম জন্মদিন ছিল শনিবার ( ১লা নভেম্বর )। কোটি ভক্তদের শুভেচ্ছায় ভাসেছেন তিনি। তবে এবারের জন্মদিনে বিশেষ চমক ছিলো শাহরুখের জন্য। জন্মদিন উপলক্ষে বিশেষ সম্মান জানিয়েছে বিশ্বের সবচেয়ে উঁচু ভবন বুর্জ খলিফা।

আন্তর্জাতিক গণমাধ্যমগুলো থেকে জানা গেছে, সন্ধ্যার পর বুর্জ খলিফার সামনে জড়ো হতে থাকে শাহরুখ খানের ভক্তরা। তার কিছুক্ষণ পর ভবনটির সামনের ফোয়ারায় আলোর ঝলকানিসহ পানির ওঠা নামা, সেই সঙ্গে আকাশ ছোঁয়া বিল্ডিংটির গায়ে লেখা- ‘হ্যাপি বার্থডে কিং অব বলিউড শাহরুখ খান’।

এরপরই সেখানে আনন্দ-উল্লাসে ফেটে পড়েন কিং খানের ভক্তরা। সঙ্গে সঙ্গে ছবি তুলে, ভিডিও করে ছড়িয়ে দেন অনলাইনে। আর মুহূর্তের মধ্যেই সেগুলো ছড়িয়ে যায় বিশ্বব্যাপী।

শাহরুখ খানই ভারতের প্রথম তারকা, যাকে বুর্জ খলিফা থেকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়েছে। বিশ্বের খুব কম ব্যক্তিকে নিয়ে এই আয়োজন করেছে বুর্জ খলিফা কর্তৃপক্ষ। তাদের মধ্যে শাহরুখের নামও যুক্ত হলো এবং সেই সঙ্গে বিরল সম্মানের অধিকারী হলেন তিনি।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শাহরুখ খান নিজেও ভিডিওটি শেয়ার করেছেন। তার শেয়ার করা ভিডিওটি এরই মধ্যে ৩২ লাখেরও বেশিবার দেখা হয়েছে। এখন পর্যন্ত ১৫ লাখ ৫৭ হাজারেরও বেশি লাইক সংগ্রহ করেছে এটি।

এদিকে ভারতে শাহরুখের বাড়ি মান্নাতের সামনে হাজারো ভক্তের ভিড় জমে গতকাল। তিনি বারান্দায় এসে তাদের সঙ্গে দেখা করেন এবং হাত নেড়ে সবাইকে ভালোবাসা জানান। তারপর ভক্তদের আয়োজনে একটি অনুষ্ঠানেও অংশ নেন শাহরুখ। সেখানে তিনি জানান, আগামী ২-৩ মাসের মধ্যেই নতুন সিনেমার ঘোষণা দেবেন। আর সিনেমাটি মুক্তি পাবে আগামী বছরই।

পূর্বপশ্চিমবিডি/ এএ

শাহরুখ খান,জন্মদিন,বুর্জ খলিফা,চমক
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত