• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬
  • ||

‘মিটু’ সম্পর্কে শচিনকে এক হাত নিলেন সোনা

প্রকাশ:  ০১ নভেম্বর ২০১৯, ২১:১৬
বিনোদন ডেস্ক

সোনা মহাপাত্র ও অনু মালিকের মধ্যে হ্যাশট্যাগ মিটু যুদ্ধ চলছে ২০১৮ থেকে। এবার সেই যুদ্ধে জড়িয়ে পড়লেন শচীন টেন্ডুলকার। ইন্ডিয়ান আইডল রিয়েলিটি শো-এর প্রতিযোগীদের প্রশংসা করেই বিতর্কে জড়াতে হল শচিনকে।

গত বছর নানা পটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন তনুশ্রী দত্ত। সেই সময়ে বলিউডে হ্যাশট্যাগ মিটু’র মাধ্যমে একের পরে এক খবর প্রকাশ্যে আসতে থাকে। গীতিকার অনু মালিকের বিরুদ্ধেও একাধিক মহিলা যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন। তাঁদের মধ্যে কয়েকজন নাবালিকাও ছিলেন। ফলে ২০১৮ ইন্ডিয়ান আইডল থেকে বিদায় নিতে হয়েছিল অনুকে। কিন্তু ২০১৯-এও বিচারকের মঞ্চে সেই তাঁকেই দেখা যাচ্ছে। আর এতেই ফের সরব হয়েছেন সোনা মহাপাত্র।

সম্প্রতি শচিন ইন্ডিয়ান আইডলের প্রতিযোগীদের প্রশংসা করে একটি টুইট করেন।

টুইটে শচিন লেখেন, ইন্ডিয়ান আইডলের এই অসাধারণ প্রতিযোগী ও তাঁদের জীবনযাপন দেখে সত্যিই আমি অভিভূত। রাহুল, চেলসি, দিবস, সানি এরা প্রত্যেক দেশের বিভিন্ন দিকের বাসিন্দা। বহু বাধা থাকতেও এদের নিষ্ঠা দেখার মতো। আমি নিশ্চিত এরা বহুদূর যাবে।

শচিনের এই টুইট দেখেই নিজের টুইটারে ক্ষোভ প্রকাশ করেন গায়িকা সোনা মহাপাত্র। সোনা টুইট করেন, প্রিয় শচিন, আপনি কি দেশের মিটু স্টোরিগুলি সম্পর্কে অবহিত? এই ইন্ডিয়ান আইডলেরই বিচারক অনু মালিকের বিরুদ্ধে বেশ কয়েকজন নাবালিকা তাদের অভিজ্ঞতা শেয়ার করেছিল। এদের সেই ভয়াবহ অভিজ্ঞতা ও ত্রাস কি কারোকেই কোনওভাবে ভাবায় না?

গত বছর অনু মালিকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন সোনা মহাপাত্র, নেহা বসিন ও শ্বেতা পণ্ডিত। সেই সময়ে সোনু নিগম অনু মালিককে সমর্থন করেছিলেন। এমনকী সোনাকে চুপ করানোর জন্য তাঁর স্বামী রাম সম্পথকেও ফোন করেছিলেন সোনু। সোনু রামকে বলেছিলেন নিজের স্ত্রীকে সামলান। সম্প্রতি এক সংবাদমাধ্যমের কাছে এই ঘটনা প্রকাশ্যে আনেন সোনা নিজেই।

পূর্বপশ্চিমবিডি/জিএম

শচীন টেন্ডুলকার,হ্যাশট্যাগ মিটু,সোনা মহাপাত্র,ইন্ডিয়ান আইডল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত