• রোববার, ১৭ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

নেহাকে একাধিকবার কুপ্রস্তাব পাঠান অনু মালিক

প্রকাশ:  ০১ নভেম্বর ২০১৯, ১১:৩২
বিনোদন ডেস্ক

বলিউড ইন্ডাস্ট্রির নামজাদা সঙ্গীত পরিচালক অনু মালিকের বিরুদ্ধে বিকৃত মানসকিতার অভিযোগ করলেন হিন্দি সিনে দুনিয়ার সনামধন্য গায়িকা নেহা ভাসিন।

১৫ বছরের আগের ঘটনার কথা উল্লেখ করে অনুর বিরুদ্ধে তোপ দাগলেন নেহা। একটি রিয়্যালিটি শো-তে প্রতিযোগী থাকাকালীন কম্পোজার তার কুনজরে পড়েছিলেন নেহা। কোনোক্রম সেই শিল্পীর ‘শিকার’ হওয়া থেকে নিজেকে বাঁচিয়েছেন বলেও অভিযোগ করেছেন নেহা।

তার অভিযোগ, রিয়্যালিটি শো’র বিচারক থাকার সময় একাধিকবার কুপ্রস্তাব এসেছে অনু মালিকের তরফে। সোফায় শুয়ে শুয়ে নেহার চোখ নিয়ে কথা বলতেন অনু মালিক। ওই পরিস্থিতিতে থেকে মিথ্যা কথা বলে পালিয়ে এসেছিলেন নেহা। এরপর অনু মালিক মেসেজ করলেও আর উত্তর দেননি।

এই কথা টেলিভিশন চ্যানেলে জানিয়েও ছিলেন তিনি। যার খেসারত দিতে হয়েছিল অনু মালিককে। চ্যানেলটি রিয়্যালিটি শো’র বিচারক পদ থেকে তাকে সরিয়ে দেয়। তবে পরে আবার ফিরিয়ে নিয়ে আসে। এতেই আরও ক্ষুব্ধ গায়িকা নেহা ভাসিন।

তার কথায়, যুবতী মহিলাদের জন্য এই দুনিয়া মোটেই সহজ নয়। চারিদিকে বিকৃত মানসিকতার মানুষ ঘুরে বেরাচ্ছে। এরপরও পুরুষদের কিছু বলা হচ্ছে না। আর এতে অপরাধকেই প্রশয় দেওয়া হচ্ছে।

নেহার পাশে দাঁড়িয়ে অনু মালিকের বিরুদ্ধে ‘মিটু মুভমেন্ট’তে সামিল হয়েছেন আরও এক তারকা গায়িকা সোনা মহাপাত্র। তারও এই একই অভিযোগ।

অনু মালিকের বিরুদ্ধে অভব্যতার অভিযোগ এনে এমনকি বিচারকের পদ থেকেও তাকে সরিয়ে দেওয়া হয় বলে অভিযোগ করেছেন সোনা। কটকের এই গায়িকা নিশানা করেছেন সনু নিগম, বিশাল দাদলানির মতো তারকাকেও।

বলেন, অনু মালিককে সমর্থন করেছেন সনু, বিশাল। আর আমাকে সমস্যা সৃষ্টিকারী হিসেবে দাগিয়ে রাতারাতি বিচারকদের প্যানেল থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

অনু মালিক,নেহা ভাসিন,কুপ্রস্তাব
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত