• রোববার, ১৭ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

‘স্ত্রীকে সামলান’, সোনার স্বামীকে ফোন করে নালিশ সোনু নিগমের

প্রকাশ:  ৩০ অক্টোবর ২০১৯, ২১:১২
বিনোদন ডেস্ক

বিশ্বব্যাপী যৌন নিপীড়নের শিকার নারীদের আন্দোলন ‘মিটু’। একের পর এক যৌন হেনস্থার ঘটনা প্রকাশ্যে আসতে থাকে। গায়িকা সোনা মহাপাত্রও সেই সময়ে শিল্পী কৈলাশ খের ও অনু মালিকের বিরুদ্ধে মিটু অভিযোগ আনেন। সেই ঘটনাটিই আবার মাথা চাড়া দিয়ে উঠেছে।

অনু ও কৈলাশের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলে সে সময়ে তাঁদের পাশে দাঁড়ান গায়ক সোনু নিগম। এমনকী তিনি সোনাকে চুপ করানোরও চেষ্টা করেন।

সম্প্রতি এই অভিযোগ এনেছেন খোদ সোনা। একটি টুইটের মাধ্যমে তিনি জানান, তাঁকে চুপ করানোর জন্য তাঁর স্বামী রাম শম্পথকে ফোন করেছিলেন সোনু। সোনাকে নিয়ন্ত্রণের রাখার পরামর্শ দিয়েছিলেন জনপ্রিয় গায়ক।

সোনা টুইটে লিখেছেন, রাম শম্পথকে ফোন করে সোনু আমায় নিয়ন্ত্রণে রাখার কথা বলেছিলেন। আমায় সন্ত্রাসবাদীও বলেছিলেন তিনি। তবে এখানেই শেষ নয়। সোনু এতটাই বিরোধীতা করেছিলেন যে তাঁর বিভিন্ন শো সেই সময়ে বাতিল হয়ে যায়।

সোনা লিখছেন, কনসার্ট সিজনেই আমার বহু শো এর জন্য বাতিল হয়ে যায়। হ্যাশট্যাগ মিটু নিয়ে কথা বলার পরই এসব হতে থাকে।

অন্যদিকে বিভিন্ন সরকারি উৎসব, আন্তর্জাতিক নারী দিবসেই অনুষ্ঠান করেছেন কৈলাশ খের।

গত বছর, অর্থাৎ ২০১৮-য় মিটু অভিযোগ আসার পরে ইন্ডিয়ান আইডল ছাড়তে বলা হয়েছিল অনু মালিককে। কিন্তু এবছরের সিজনে আবার বিচারকের মঞ্চে ফের অনু মালিককেই দেখা যাচ্ছে। অথচ অভিযোগকারীনী হিসেবে কোণঠাসা হতে হয়েছে সোনাকেই। এমনই দাবি গায়িকার। তাই নতুন করে টুইটের মাধ্যমে এই ঘটনা তুলে ধরেছেন তিনি।

পূর্বপশ্চিমবিডি/জিএম

যৌন হেনস্থা,নারীদের আন্দোলন মিটু,গায়ক,সোনু নিগম
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত