• সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬
  • ||

সিমলার নতুন খবর 

প্রকাশ:  ২৮ অক্টোবর ২০১৯, ১৬:৩০
বিনোদন প্রতিবেদক

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত নায়িকা সিমলা। বেশ লম্বা সময় ঢাকাই সিনেমা থেকে দূরে আছেন। চলতি বছর শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে উড়োজাহাজ ছিনতাইয়ের চেষ্টা করার সময় কমান্ডো অভিযানে নিহত হন পলাশ আহমেদ নামের এক যুবক। নিহত যুবক ছিলেন সিমলার স্বামী। আর সেই থেকেই ফের আলোচনায় সিমলা।

সেই প্রেক্ষাপটে গত মাসে নিহতের সাবেক স্ত্রী ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সিমলাকে প্রায় সাড়ে তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে চট্টগ্রাম মহানগর পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট।

সম্প্রতি বেশ কয়েকটি গণমাধ্যমের সাথে কথা হয় সিমলার। সিমলা জানান, আমি আগস্টের শেষদিকে মুম্বই থেকে ঢাকায় এসেছি। এখানের তদন্তকারী কর্মকর্তারা আমাকে বিষয়টি নিয়ে জানার জন্য ডেকেছিলেন, আমি তাদের সঙ্গে কথা বলেছি। আমি আইনকে শ্রদ্ধা করি। তাই যোগাযোগ করা মাত্র এ বিষয়ে কথা বলার জন্য তাদের সঙ্গে দেখা করেছি। এ বিষয়টি এখানেই শেষ। তদন্তকারী কর্মকর্তারা এ বিষয়ে আমাকে আর কোনো ফোন দেননি।

বর্তমান ব্যস্ততা নিয়ে তিনি বলেন, আমি বর্তমানে আমার কাজ নিয়ে ব্যস্ত থাকতে চাই। নতুন সিনেমা নিয়ে কথা চলছে। বলিউডে গোবিন্দা দাদার একটি প্রোডাকশনের সিনেমায় সামনে কাজ করবো। ঢাকা আসার আগে এ ছবির গান রেকর্ডিংও হয়েছে। ছবির নাম এখনো চূড়ান্ত হয়নি। গোবিন্দ দাদার সঙ্গে কাজ করবেন রাজ নামের এক নির্মাতা। তিনি নতুন এ সিনেমাটি পরিচালনা করবেন বলে জেনেছি। চিত্রনাট্যের কাজও শেষ হয়েছে। আমি আগামী মাসে মুম্বই যাব। ডিসেম্বরের শেষে এ সিনেমার কাজ শুরু হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশে নতুন কাজের খবর কি? জবাবে বলেন, বেশকিছু কাজ নিয়ে কথা চলছে। এগুলোর মধ্যে রয়েছে শহীদুল হক খানের নতুন একটি সিনেমা। চুড়ান্ত হলে কাজটি শুরু করবো। এরইমধ্যে মিটিং হয়েছে। আমি তো এখানকার অভিনয়শিল্পী। ভালো মানের চলচ্চিত্র পেলে অবশ্যই কাজ করতে চাই। সেই সঙ্গে ভালো বাজেটের ওয়েব সিরিজ হচ্ছে এখন। তাই সবকিছু মিলে গেলে এখানকার ওয়েব সিরিজ ও বিজ্ঞাপনে কাজ করার ইচ্ছা আছে আমার।

প্রসঙ্গত, ১৯৯৯ সালে প্রয়াত গুণী চলচ্চিত্র নির্মাতা শহীদুল ইসলাম খোকনের ‘ম্যাডাম ফুলি’ দিয়ে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেন সিমলা। প্রথম ছবিতেই অর্জন করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর ‘গঙ্গাযাত্রা’, ‘রূপগাওয়াল’, ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’সহ বেশকিছু চলচ্চিত্রে কাজ করেন। বর্তমানে তার অভিনীত দুটি ছবি মুক্তির অপেক্ষায়। এগুলো হচ্ছে রাশিদ পলাশের ‘নাইওর’ এবং রুবেল আনুশের ‘প্রেম কাহন’।

পূর্বপশ্চিমবিডি/এএ

সিমলা,চলচ্চিত্র,নতুন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
Latest news
close