• শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

যে সব হলে চলছে বাপ্পির ‘ডনগিরি’ 

প্রকাশ:  ১৮ অক্টোবর ২০১৯, ১৫:০৫
বিনোদন প্রতিবেদক

শাহ আলম মন্ডল পরিচালিত ‘ডনগিরি’ সিনেমাটি শুক্রবার সারা দেশে মুক্তি পেয়েছে। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত চলচ্চিত্রটি সারা দেশের অর্ধশাতাধিক হলে চলছে বলে নিশ্চিত করেছেন নির্মাতা। ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী, আনিসুর রহমান মিলন ও এমিয়া এমি।

শাহ আলম মণ্ডল বলেন, দর্শক নায়ক বাপ্পীকে অনেক ধরনের চরিত্রে অভিনয় করতে দেখেছেন। তবে এই সিনেমার মধ্য দিয়ে নতুন এক বাপ্পীকে পর্দায় উপস্থিত করব। গল্পের প্রয়োজনে একেবারেই নতুন ধরনের একটি চরিত্র নিয়ে হাজির হবেন বাপ্পী। আমাদের দেশে শিল্পী সংকট রয়েছে। অনেক শিল্পী কাজ করছেন কিন্তু নিজেকে ভেঙে চরিত্র ফুটিয়ে তুলতে পারছেন না। আমি চেষ্টা করেছি বাপ্পীকে দিয়ে নতুন কিছু করাতে। আশা করি, সবার কাছে ভালো লাগবে।

এস. এস. কথাচিত্র ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত এ সিনেমায় আরও অভিনয় করেছেন—হাসান ইমাম, লায়লা হাসান, সাদেক বাচ্চু, অরুণা বিশ্বাস, কাজী হায়াৎ, জিয়া তালুকদার, রতন, এস আই ফারুক, কমল পাটেকর, রেজাউল প্রমুখ। এছাড়া বিশেষ চরিত্রে অভিনয় করেছেন খোরশেদ আলম খসরু ও নবাগত ঐশিক শামীম। সিনেমাটির কাহিনি ও চিত্রনাট্য রচনা করেছেন প্রয়াত যোসেফ শতাব্দী।

সিনেমার একটি গানে কণ্ঠ দিয়েছেন সৈয়দ হাসান ইমাম। এছাড়াও এতে কণ্ঠ দিয়েছেন সাবিনা ইয়াসমিন, কুমার বিশ্বজিৎ, কনকচাঁপা, ইমরান, পড়শি, লেমিস, রুপম। গাজী মাজহারুল আনোয়ারসহ বেশ কয়েকজন গানের কথা লিখেছেন।

দেশের খ্যাতিমান কয়েকজন গীতিকার গানগুলোর সুর করেছেন। সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা। নৃত্য পরিচালনা করেছেন মাসুম বাবুল, সাইফ খান কালু ও হাবিব। অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন ডি এইচ চুন্নু।

পূর্বপশ্চিমবিডি/ এএ

ডনগিরি,বাপ্পি,চলচ্চিত্র,আনিসুর রহমান মিলন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত