Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
  • ||

জানা গেলো লাক্সতারকা মিমের ‘সফল প্রেমিকে’র নাম 

প্রকাশ:  ১০ অক্টোবর ২০১৯, ১৬:৫১
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট icon

নতুন একটি নাটকে অভিনয় করলেন লাক্সতারকা নাদিয়া আফরিন মিম। প্রেম করছেন বেশ অনেক দিন ধরেই। অবশেষে জানা গেলো তার প্রেমিকের নাম। তবে বাস্তবে নয়। সম্প্রতি ‘সফল প্রেমিক’ নামের নাটকে অভিনয় করেছেন তিনি। আশরাফুজ্জামান বাবুর রচনায় নাটকটি পরিচালনা করেন মনজুরুল হক মনজু। নাটকটিতে নাদিয়ার সফল প্রেমিক হিসেবে দেখা যাবে অভিনেতা সজলকে।

‘সফল প্রেমিক’ নাটকটি প্রেম-ভাগ্য বিড়ম্বিত এক যুবকের গল্প। গল্পের নায়ক আরমান। তার প্রেম ভাগ্য খুবই খারাপ। তাই হতাশ হয়ে সে সিদ্ধান্ত নেয়, আর প্রেম নয়। এখন কোনো ভাবে একটা চাকরি ম্যানেজ করে একবারেই বিয়ে। আরমানের সাহায্যে এগিয়ে আসে এক বন্ধু।

বিশ্বের বিভিন্ন মনীষীদের একাধিকবার ব্যর্থতার পরের সফলতার গল্প শোনায় ওই বন্ধু। আরমান আবার স্বপ্নে বিভোর হয়ে ওঠে এবং বাজার থেকে ‘সফল প্রেমিক’ নামে একটা বই কিনে পড়তে শুরু করে। এরপর এক্সপেরিমেন্ট চালায়। কিন্তু প্রেম কি কোনো পাটিগণিত নাকি অ্যালজেবরা যে, সব সময় সূত্র মেনে চলবে? গল্প মোড় নেয় ভিন্ন দিকে। প্রেম হয় নাদিয়ার সঙ্গে।

এরপর নানা ঘটনার মধ্যদিয়ে এগিয়ে যায় ‘সফল প্রেমিক’ নাটকের দৃশ্য। সজল-মিম ছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মুসাফির রনি, কনিকা মুক্তা, আবির, তৌহিদুল ইসলাম, শেখ স্বপ্না, শাওন আহমেদ, জি এম মহসিন প্রমুখ।

নির্মাতা সুত্রে জানা গেছে, খুব শিগগিরই নাটকটি যে কোনো একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।

পূর্বপশ্চিমবিডি/এএ

প্রেমিক,লাক্সতারকা,মিম
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত