Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
  • ||

 গয়না বিক্রি করে সংসার চালাচ্ছেন অভিনেত্রী 

প্রকাশ:  ১০ অক্টোবর ২০১৯, ১৫:৫৯
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

ভারতের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী নূপুর অলংকার ভালো নেই। অর্থনৈতিক দুরাবস্থায় পড়েছেন তিনি। শেষ সম্বল গয়না বিক্রি করে এখন সংসার চালাচ্ছেন এই অভিনেত্রী। ঘরে খাবারের ব্যবস্থা করার জন্য মানুষের কাছে ধার-দেনাও করেছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানান, তার অর্থনৈতিক অবস্থা ভীষণ খারাপ যাচ্ছে। ‘আগলে জনম মোহে বিটিয়া হি কিজো’ , ‘ঘর কি লক্ষ্মী বিটিয়া’ র মত শো এর এই জনপ্রিয় অভিনেত্রীর এই হাল হলো কী করে? এক ব্যাংকে টাকা জমা রেখে ফেঁসে গেছেন তিনি।

নূপুর অলঙ্কার বলেন, পাঞ্জাব মহারাষ্ট্র সমবায় ব্যাংকের বিপর্যয়ের কারণে এই অনিশ্চয়তার মধ্যে জীবন কাটছে আমার। আমার সব টাকা এই ব্যাংকে জমা রেখেছি। ঘরে কোনও টাকা সঞ্চিত নেই। আমার গয়না বিক্রি ছাড়া আর কোনও রাস্তাই আমার কাছে খোলা ছিলো না।এক অভিনেতার কাছ থেকে ৩০০০ টাকা ধারও নিয়ে ছিলাম। কবে যে ব্যাংকের সমস্যার সমাধান হবে। টাকাগুলো আবার না হারিয়ে যায়!

উল্লেখ্য, সম্প্রতি পাঞ্জাব মহারাষ্ট্র সমবায় ব্যাংকে ২৫ হাজার কোটি টাকা দুর্নীতির অভিযোগে সমস্ত লেনদেন বন্ধ রাখা হয়েছে। এরফলে ওই সব ব্যাংকে যাদের টাকা আছে তারা পড়েছেন বিপাকে। এমনই গ্রাহকদের মধ্যে একজন হলেন অভিনেত্রী নুপূর অলঙ্কার। তিনিও ওই ব্যাংকে টাকা রেখে পড়েছেন মহাবিপদে।

সরকারের তরফে জানানো হয়েছে, ওই ব্যাংক থেকে আপাতত ৬ মাস অন্তর ১০ হাজার টাকা করে তোলা যাবে। পরবর্তী সময়ে এই মাত্রা বাড়িয়ে ২৫,০০০ করা হবে।

পূর্বপশ্চিমবিডি/এএ

অভিনেত্রী,গয়না,নূপুর অলংকার
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত