Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
  • ||

ক্যাসিনোকাণ্ডে মডেল রাহা তানহার প্রেমে ফাটল

প্রকাশ:  ০৯ অক্টোবর ২০১৯, ১৭:২৪
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট icon

দেশে অবৈধভাবে গড়ে ওঠা ক্যাসিনোগুলোতে পুলিশের সাঁড়াশি অভিযানে ধরা পড়ছে ক্যাসিনো ব্যবসায়ীরা। অভিযোগ উঠেছে, চলচ্চিত্রের অনেক তারকারাও এর সঙ্গে জড়িত আছে। যদিও এখন পর্যন্ত কোনো নায়িকার নাম সরাসরি প্রকাশ হয়নি। কিন্তু আকার-ইঙ্গিতে চলচ্চিত্রের নায়িকা রত্না, মিষ্টি জান্নাত, রাহা তানহা খান ও শিরিন শীলার নাম উচ্চারিত হচ্ছে অনেকের মুখে।

অভিযোগ রয়েছে বিভিন্ন নায়িকা বা মডেলদের ব্যবহার করতো আটক ক্যাসিনোর মালিক ও টেন্ডারবাজ জি কে শামীম। তবে এসব ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়টি বরাবরই অস্বীকার করে আসছেন এইসব চিত্রনায়িকারা।

সম্প্রতি একটি বেসরকারি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে রাহা তানহা খান জানান, ক্যাসিনোর ঘটনায় তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্কে ফাটল ধরেছে। তিনি বলেন, এখন তো ওর সামনে যেতেও মনে হচ্ছে খারাপ লাগছে। একটা রিলেশনশিপের মাঝে যখন কোনো কিছু নিয়ে, আমি কিছু করিনি, এমন কিছু নিয়ে যখন কথা আসে তখন।

জি কে শামীম কিংবা এনামুল হক আরমানকে চেনেন না দাবি করে এই অভিনেত্রী আরো বলেন, কোনো কিছু হলে নায়িকাদের নিয়ে কথা, এটা আজ নতুন হয়নি। আরমান নামে কাউকে আমি ওভাবে চিনি না। এখন যদি তাকে নিয়ে বা তার নামের সঙ্গে আমার নাম যোগ করা হয়, আমার কোনো কিছু যায় আসে না। আমি কল্পনাও করিনি, এমন ঘটনার সঙ্গে আমার নামটি যুক্ত হবে। যাদের কথা বলা হচ্ছে, এই মানুষটিগুলোকে আমি সত্যিই চিনি না। এটা গুঞ্জন ছাড়া আর কিছুই না।

তিনি আরও বলেন, অবৈধ ক্যাসিনোর ঘটনায় যারা আটক হয়েছে, পুলিশের কাছে নিশ্চয়ই তার নাম বলেছে। আপনারা খোঁজ নেন সেখানে আমার নাম আছে কি-না। সঠিক তথ্য না নিয়ে এভাবে অভিযোগ তোলা, ঠিক না। আমিও তো মানুষ, আমারও পরিবার আছে।

পূর্বপশ্চিমবিডি/এএ

ক্যাসিনো,প্রেম,রাহা তানহা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত